১৫ অক্টোবর, ২০২৪ ২১:১৯

বিজয়া দশমীতে মামা-ভাগ্নের রহস্যজনক মৃত্যু!

নাটোর প্রতিনিধি

বিজয়া দশমীতে মামা-ভাগ্নের রহস্যজনক মৃত্যু!

চৈতন্য সরকার (বায়ে), কিরণ হালদার (ডানে)

নাটোরের গুরুদাসপুরে প্রতিমা বিসর্জনের পর হঠাৎ অসুস্থ হয়ে রহস্যজনকভাবে মামা-ভাগ্নের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন আবির পাল (২৩) ও শান্ত দাস (২৪) নামের আরো দুইজন। 

মৃত চৈতন্য সরকার (২৫) পৌর সদরের চাঁচকৈড় বাজারপড়া মহল্লার গণেশ সরকারের ছেলে এবং অপরজন কিরণ হালদার (২৯) সুকুমার হালদারের ছেলে। তারা দুজন সম্পর্কে মামা-ভাগ্নে। 
জানা যায়, বিজয়া দশমীর দিন চৈতন্য, কিরণ, আবির ও শান্ত একই নৌকায় ছিলেন। সোমবার ভোর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর চৈতন্যের মৃত্যু ঘটে। দুপুরে তার লাশ দাহ করার পর অসুস্থ হয়ে পড়েন তার মামা কিরণ হালদার। কিরণকে তাৎক্ষণিক রাজশাহী মেডিকেলে নেয়ার পথে সন্ধ্যার পর তার মৃত্যু হয়। ছেলে ও শ্যালকের অকাল মৃত্যুতে গণেশের পরিবারে শোকের মাতম চলছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম বলেন, অতিরিক্ত মদ্যপানের কারণে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চৈতন্য নামের ওই যুবকের মৃত্যু হয়েছে।
তবে অতিরিক্ত মদ্যপানের বিষয়টি অস্বীকার করেছেন চৈতন্যের চাচাতো ভাই নরোত্তম সরকার। আকস্মিকভাবে পরিবারের দুই সদস্যকে হারিয়ে নির্বাক হয়ে গেছেন তারা।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম সারওয়ার হোসেন বলেন, মদপানে মৃত্যুর বিষয়ে অভিযোগ না পাওয়ায় কোনো ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি।

বিডি প্রতিদিন/মুসা 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর