১৬ অক্টোবর, ২০২৪ ০০:৫৭

আমরা চাইনা সুসময়ে কোন ভুলের কারনে দল থেকে ছিটকে যান: নয়ন

নিজস্ব প্রতিবেদক

আমরা চাইনা সুসময়ে কোন ভুলের কারনে দল থেকে ছিটকে যান: নয়ন

বক্তব্য রাখছেন যুবদলের সাধারন সম্পাদক নুরুল ইসলাম নয়ন

দলের দু:সময়ে যারা পাশে থেকেছেন, লড়াই সংগ্রাম করেছেন আমরা চাইনা সুসময়ে কোন ভুলের কারনে তারা দল থেকে ছিটকে যান।  তারেক রহমানের ইমেজ সংকট হয়- এমন কোনো কাজ করা যাবে না বলে মন্তব্য করেছেন যুবদলের সাধারন সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

সোমবার (১৫ অক্টোবর) রংপুর শহর পীরগঞ্জ, বদরগঞ্জ সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ  স্থানে ‘ধানের শীষ’ সংবলিত লিফলেট বিতরণ ও পথসভায় তিনি এ কথা বলেন।

‘আমরাই গড়ব আগামীর স্বপ্নের বাংলাদেশ’ স্লোগান সামনে রেখে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে জেলায় জেলায় জাতীয়তাবাদী যুবদলের লিফলেট বিতরণের ধারাবাহিকতায় এ পথসভা অনুষ্ঠিত হয়। 

তিনি বলেন, অবৈধ ফ্যাসিষ্ট খুনি হাসিনা ভয়ংকর পৈশাচিক হত্যাযজ্ঞ চালিয়ে পালিয়ে গেছে। শহীদদের আত্মত্যাগের মধ্যে দিয়ে এ স্বাধীনতা এসেছে। ছাত্র-জনতার রক্তত্যাগের মাধ্যমে যে স্বাধীনতা এসেছে, এই স্বাধীনতা রক্ষা করতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শুধু রাজনৈতিক দলগুলো একা এই স্বাধীনতা রক্ষা করতে পারবে না। দেশের আপামর মানুষকে ঐক্যবদ্ধ হত হবে।

নয়ন আরও বলেন, দেশের প্রতিটি সেক্টরকে শেখ হাসিনা দুর্নীতি, লুটপাট এবং হাজারো অনিয়মে ধ্বংস করে দিয়েছেন। হাসিনা জুলাই অভ্যুত্থানের বীর যোদ্ধাদের ওপর নির্বিচারে গুলি চালিয়েছে। আমরা আশা করছি, অন্তর্র্বতীকালীন সরকার খুনি হাসিনাসহ এসবের হুকুমদাতাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসবে। গণহত্যায় জড়িতদের বিচার অবশ্যই করতে হবে। 

এ সময় সব ধর্ম-বর্ণ-শ্রেণি-পেশার মানুষের জীবনের নিরাপত্তা, স্বাধীনতা, অধিকার ও মর্যাদাভিত্তিক রাষ্ট্র ব্যবস্থা গড়ে তোলার আহ্বান জানান তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর যুবদলের আহবায়ক নুরুন্নবী চৌধুরী মিলন,সদস্য সচিব আতিকুর রহমান লেলিন, সিনিয়র যুগ্ম আহবায়ক জহির আলম নয়ন সহ প্রমুখ।

বিডি প্রতিদিন/আশিক 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর