শিরোনাম
২৮ জুলাই, ২০১৯ ১৬:৩৩

সরকারের অবহেলা ও দায়িত্বহীনতায় ডেঙ্গু ছড়িয়ে পড়ছে: মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

সরকারের অবহেলা ও দায়িত্বহীনতায় ডেঙ্গু ছড়িয়ে পড়ছে: মির্জা ফখরুল

ফাইল ছবি

সরকারের অবহেলা ও দায়িত্বহীনতায় ডেঙ্গু ছড়িয়ে পড়ছে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিএনপি কখনও গুজব রটিয়ে রাজনীতি করে না। সত্য ও নিষ্ঠার সাথে রাজনীতি করে বিএনপি। ডেঙ্গু যেভাবে ছড়িয়ে গেছে তা’ সরকারের অবহেলা ও দায়িত্বহীনতা। এর ফলে দেশের মানুষ ভোগান্তিতে পড়েছে।

বিএনপির অফিস গুজবের কেন্দ্রবিন্দু-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে রবিবার দুপুরে ঠাকুরগাঁও শহরের তাঁতীপাড়াস্থ পৈত্রিক বাসভবনে সাংবাদিকদের মির্জা ফখরুল এসব কথা বলেন।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী , আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, দপ্তর সম্পাদক মামুন উর রশিদ,  উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লালসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গণপিটুনিতে সাধারণ মানুষ হত্যা প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, যে দেশে বিনা ভোটে সরকার নির্বাচিত হয়। বিচার বিহীন সংস্কৃতি চালু করে মানুষের মৌলিক অধিকার কেড়ে নেয়া হয়। সে দেশে এসব ঘটনা ঘটা স্বাভাবিক। 

বিএনপি কি বললো না বললো সে দিক না তাকিয়ে দেশের বিদ্যমান সমস্যা সমাধানে সরকারকে দায়িত্বশীলতার পরিচয় দেয়ারও পরামর্শ দেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়ার জীবন আজ বিপন্ন। তাকে অবিলম্বে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার দেয়ার জোর দাবি জানান তিনি।

এর আগে তিনি নিজ বাসভবনে জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন।

প্রসঙ্গত, শনিবার রংপুর বিভাগের কুড়িগ্রাম সহ বন্যা দুর্গত বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ শেষে রাতে নিজ জেলা ঠাকুরগাঁয়ে আসেন। রবিবার বিকাল ৩টায় ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তিনি। 

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর