৩১ জুলাই, ২০১৯ ১৬:২৪

চার ডেঙ্গু রোগীর খোঁজ মিলেছে নেত্রকোনায়

নেত্রকোনা প্রতিনিধি

চার ডেঙ্গু রোগীর খোঁজ মিলেছে নেত্রকোনায়

ঢাকা থেকে জ্বরে আক্রান্ত হয়ে আসা চারজন ডেঙ্গু রোগীর খোঁজ মিলেছে নেত্রকোনায়। তাৎক্ষণিকভাবে তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে স্থানীয়ভাবে এ পর্যন্ত ডেঙ্গু জ্বরের রোগী এখনও পাওয়া যায়নি। 

আক্রান্তরা হলেন, নেত্রকোনার সদর উপজেলার সুকন্দিয়া গ্রামের মতি মিয়ার ছেলে শাজাহান (২৬), পৌর এলাকা সাতপাইয়ের কামাল মিয়ার ছেলে মামুন (১৩) ও কুরপাড়ের সুরুজ আলীর ছেলে মফিজুল (৩৭) এবং কলমাকান্দা উপজেলার চান মিয়ার ছেলে ওয়াজিব (১৮)। 

এদিকে, জ্বর হলে সন্দেহ পোষণ করে অনেকে হাসপাতালে এবং বিভিন্ন ক্লিনিকে পরীক্ষা করতে আসছেন। 

নেত্রকোনার আধুনিক সদর হাসপাতলের দায়িত্বরত মেডিকেল অফিসার মো. নিজামুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার দুপুর পর্যন্ত চারজন রোগী হাসপাতালে চিকিৎসা নিতে আসলে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তারা আক্রান্ত অবস্থায় নেত্রকোনা আধুনিক সদর হাসপাতলে চিকিৎসা নিতে আসলে সদর হাসপাতালে তেমন ব্যবস্থা না থাকা ও অন্য কেউ যেন ডেঙ্গু রোগে আক্রান্ত ও আতঙ্কিত না হন সেজন্যই তাদেরকে দ্রুত ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এদিকে, ডেঙ্গু জ্বর নিয়ে পরবর্তীতে কেউ আসলে তাদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর