৪ আগস্ট, ২০১৯ ১৮:২১

ডেঙ্গু নির্মূলে লোক দেখানো কাজ করে লাভ হবে না : ওমর ফারুক

নিজস্ব প্রতিবেদক

ডেঙ্গু নির্মূলে লোক দেখানো কাজ করে লাভ হবে না : ওমর ফারুক

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, ডেঙ্গু নির্মূলে লোক দেখানো কাজ করে লাভ হবে না। কার্যকর উদ্যোগ নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নিজ নিজ এলাকায় পাড়া-মহল্লা, বাসাবাড়ি ও রাস্তা পরিষ্কার করবে যুবলীগের নেতাকর্মীরা।  

রবিবার রাজধানীর আদাবরে শ্যামলী ক্লাব মাঠে যুবলীগ ঢাকা মহানগর উত্তরের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে তিনি এসব কথা বলেন। 

যুবলীগ চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ বলতে চায়, ডেঙ্গুতে আতঙ্কিত হবেন না। ডেঙ্গুতে আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। যে কোনো প্রয়োজনে আমরা সব সময়ই আপনার পাশে আছি। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ওয়েবসাইট, ই-মেইল অথবা ফেসবুকে যে কোনো সহযোগীতা চাইলে আমরা আপনাদের সহায়তা করতে প্রস্তুত। 

তিনি বলেন, বাংলাদেশ যেমন অন্য বিপর্যয়গুলো থেকে শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে মুক্তি পেয়েছে, ঠিক তেমনিভাবে ডেঙ্গু থেকেও এ জাতি মুক্তি পাবে শেখ হাসিনার দিক-নির্দেশনার আলোকে।

যুবলীগ ঢাকা মহানগর উত্তর শাখার ভারপ্রাপ্ত সভাপতি জাফর ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের পরিচালনায় আরও বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান এমপি, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরন, আতাউর রহমান, যুগ্ম-সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু প্রমুখ।

বিডি প্রতিদিন/০৪ আগস্ট, ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর