৬ আগস্ট, ২০১৯ ১৪:৩০

দুই মেয়রের অবহেলায় ডেঙ্গু নিয়ন্ত্রণের বাইরে: রাঙ্গা

অনলাইন ডেস্ক

দুই মেয়রের অবহেলায় ডেঙ্গু নিয়ন্ত্রণের বাইরে: রাঙ্গা

মসিউর রহমান রাঙ্গা (ফাইল ছবি)

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের দুই মেয়রের অবহেলায় ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। তিনি বলেন, তাদের অবহেলার কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। অর্থমন্ত্রী বাজেট পেশ করতে গিয়ে করতে পারেননি। কারণ তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন। তখন থেকে উদ্যোগ নেওয়া হলে আজ এত মানুষ মারা যেত না। এত মানুষকে হাসপাতালেও যেতে হতো না’।

মঙ্গলবার জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে বন্যা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
  
মসিউর রহমান রাঙ্গা আরও বলেন, এখন বলা হচ্ছে বড় বড় জামা পড়েন। এক মেয়র বলেছেন ডেঙ্গু নিয়ে পদ্মাসেতুর জন্য মানুষের মাথা লাগানোর মত গুজব ছড়ানো হচ্ছে। এটা গুজব নয়, একটি ছোট্টো শিশুও বোঝে।     

দুর্নীতি করে যারা মশা মারার ওষুধ নিয়ে আসছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দাবি জানিয়ে জাপা মহাসচিব বলেন, ডেঙ্গু নিয়ন্ত্রণে সিটি করপোরেশনের বরাদ্দ করা ৫০ কোটি টাকা কোথায়, কিভাবে খরচ করা হলো তার হিসাব দেওয়া হোক।        

তিনি আরও বলেন, দুই সিটির মশা মারার দায়িত্বশীল কর্মকর্তারা কতটুকু কাজ করছেন, সেটা দেখা দরকার। তারা সঠিকভাবে দায়িত্ব পালন করতে না পারলে পদে থাকার প্রয়োজন নেই।


বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর