৬ আগস্ট, ২০১৯ ১৭:৪১

ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ে এক ছাত্রের মৃত্যু

আব্দুল লতিফ লিটু, ঠাকুরগাঁও:

ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ে এক ছাত্রের মৃত্যু

রুবেলের মৃত্যুতে তার মায়ের আহাজারি

ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ে রবিউল ইসলাম রুবেল নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। রুবেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাড়ির ছোট ছেলের মৃত্যুতে বার বার কান্নায় ভেঙ্গে পড়ছেন তার মা রোকেয়া বেগম। তার মৃত্যুর পর জেলার রাণীশংকৈল উপজেলার ভকরগাঁও গ্রামের মানুষের মধ্যে এখন আতংক বিরাজ করছে। 

পরিবারের স্বজনরা জানান, সাত বছর ধরে রুবেল ঢাকার পল্লবী মিরপুর এলাকার আল জামিয়াতুল ইসলামীয়া মাদ্রাসায় পড়তেন। চলতি বছরেই হিফজ সমাপনী পরিক্ষা দিয়েছে সে। হঠাৎ ২৯ জুলাই জ্বর নিয়ে বাড়ি ফিরে রুবেল। পরিবারের লোকজন তার অবস্থা গুরুতর দেখে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে ভর্তি করে। ডেঙ্গু রোগে আক্রান্ত রুবেল ৭ দিন চিকিৎসাধীনথোকার পর আজ ভোরে মারা যায়।

ঠাকুরগাঁও জেলায় ডেঙ্গু রোগের সংখ্যা দিন দিন বাড়ছে। গত ২৪ ঘণ্টায় ১০ জন রোগী নতুন করে আক্রান্ত হয়ে আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছে। বর্তমানে ৩১ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। শনাক্ত করা হয়েছে ৪৫ জন রোগী। 

এ বিষয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজের পরিচালক হাসপাতালের পরিচালক ডা. আবু মোঃ খয়রুল কবীর জানান, আমরা সুচিকিৎসা দিয়ে চেষ্টা করেছি তাকে সুস্থ করে তুলতে। কিন্তু তাকে বাঁচানো সম্ভব হয়নি। আজ ভোরে সে মারা যায়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর