৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:২৪

বরিশাল শেবাচিম হাসপাতালে ডেঙ্গু রোগী বেড়েছে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল শেবাচিম হাসপাতালে ডেঙ্গু রোগী বেড়েছে

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু রোগীর সংখ্যা আগের দিনের চেয়ে কিছুটা বেড়েছে। বুধবার দুপুর পর্যন্ত এই হাসপাতালে চিকিৎসাধীন ছিল ১১৫ জন ডেঙ্গু রোগী। গত মঙ্গলবার চিকিৎসাধীন ছিল ১০৯ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩১ জন। এর আগের ২৪ ঘন্টায় ভর্তি হয়েছিল ২৫ জন। গত ২৪ ঘন্টায় এই হাসপাতালে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২৫ জন। 

গত ১৬ জুলাই থেকে আজ পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে এই হাসপাতালে ভর্তি হয় ১ হাজার ৯৪৮ জন। এই সময়ে চিকিৎসায় সুস্থ্ হয়ে বাড়ি ফিরে গেছে ১ হাজার ৮২৭জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৬ জনের।

এদিকে বরিশাল বিভাগের বিভিন্ন হাসপাতালে মোট চিকিৎসাধীন ২১৯ জন ডেঙ্গু রোগী। গত মঙ্গলবার বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিল ২২০ জন ডেঙ্গু রোগী। গত ২৪ ঘন্টায় নতুন করে ডেঙ্গু আক্রান্ত হয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে ৭৮ জন। এর আগের ২৪ ঘন্টায় বিভাগে ভর্তি হয়েছিল ৫৬ জন। 

এ পর্যন্ত বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয় ৪ হাজার ৪০৩ জন। চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ হাজার ১৭৩ জন। এ পর্যন্ত বিভাগের বিভিন্ন হাসপাতালে মোট ১১জন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর