২১ জুন, ২০২২ ১৩:২২

বাংলাদেশ নিজের পায়ে ভর করে দাঁড়িয়েছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ নিজের পায়ে ভর করে দাঁড়িয়েছে: শামীম ওসমান

মঙ্গলবার নারায়ণগঞ্জের চাষাঢ়ায় শ্রমজীবী মানুষের মাঝে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে টি-শার্ট বিতরণ করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আগামী ২৫ জুন পদ্মাসেতু উদ্বোধন হবে। প্রধানমন্ত্রী প্রমাণ করেছেন বাংলাদেশ কারও পায়ের ওপর ভর করে দাঁড়ায় না। বাংলাদেশ নিজের পায়ে দাঁড়িয়েছে। আমরা আপনাদের সকলের কাছে শেখ হাসিনার জন্য দোয়া চাই। 

মঙ্গলবার নারায়ণগঞ্জের চাষাঢ়ায় শ্রমজীবী মানুষের মাঝে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে টি-শার্ট বিতরণ করার সময় সাংবাদিকদের একথা বলেন তিনি। 

শামীম ওসমান বলেন, আপনাদের সকলকে ম্যাসেজ দিতে চাই, আমরা যারা মোটামুটি স্বচ্ছল, আসুন বন্যার্তদের পাশে দাঁড়াই। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। যাদের বন্যায় সবকিছু চলে গেছে, যাদের সামর্থ্য আছে আসুন আমরা তাদের পাশে দাঁড়াই। 

তিনি আরও বলেন, পদ্মা সেতু আমাদের গৌরব। এটা সমস্ত অপশক্তির বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার বিজয়। আমরা এ অনুষ্ঠানটি আরও জাঁকজমকপূর্ণভাবে করতে পারতাম। কিন্তু বাস্তবতা হল একাত্তরের ১৬ ডিসেম্বর স্বাধীনতা পাওয়ার পরেও কিন্তু বাংলাদেশের মানুষ আনন্দ করেছে। কিন্তু সেখানে ত্রিশ লাখ মানুষকে প্রাণ দিতে হয়েছে। 

এসময় জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ বলেন, আমরা একটা বড় অর্জনের দিকে যাচ্ছি। এই আনন্দ শুধু আমার না। সাধারণ মানুষ, খেটে খাওয়া মানুষ প্রত্যেকে যেন এ আনন্দ উপভোগ করতে পারে এবং আমাদের প্রধানমন্ত্রীর অর্জন সম্পর্কে জানতে পারে সে কারণেই সাধারণ মানুষের মাঝে পদ্মা সেতুর ছবি সংবলিত টি-শার্ট বিতরণ করছি। ওই সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা  প্রশাসক ( সার্বিক)  রহিমা আক্তার ও এনডিসি রাসেল নূর।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর