২৪ জুন, ২০২২ ০৯:৩১

বরগুনা থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যাত্রা শুরু দুই সাইক্লিস্টের

বরগুনা প্রতিনিধি

বরগুনা থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যাত্রা শুরু দুই সাইক্লিস্টের

বরগুনা থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যাত্রা শুরু দুই সাইক্লিস্টের

দক্ষিণ উপকূলীয় জেলা বরগুনার ১৫ লাখ মানুষের গর্ব আর অহংকারের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে শুক্রবার বরগুনা সার্কিট হাউস থেকে সাইকেল চালিয়ে যাত্রা শুরু করেছে জিলা স্কুলের দুই পরীক্ষার্থী সাইক্লিস্ট আবিদ হাসান ও রায়হান খান।

শুক্রবার সকাল ৮টায় সার্কিট হাউস চত্বর থেকে ২২১ কিলোমিটার দীর্ঘ সড়ক পথে সাইকেল চালিয়ে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে তারা যাত্রা শুরু করেন। এসময় বরগুনা সাইক্লিং কমিউনিটির সহ-সভাপতি এহসান আহমেদ নোমানসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

সাইক্লিস্ট, আবিদ হাসান বাংলাদেশ প্রতিদিনকে বলেন,“স্বপ্ন আজই পূরণ হল,পদ্মা সেতু চালু হল” এই স্লোগানকে সামনে রেখে আমরা আল্লাহর রহমতে যাত্রা শুরু করছি। পদ্মা সেতু আমাদের অহংকার, প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে আমরা বরগুনা সাইক্লিং কমিউনিটির পক্ষ থেকে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছি।”

সাইকিলিস্ট রায়হান খান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, “এতো দীর্ঘ পথ আমরা আগে কখনও পাড়ি দিইনি।এই ভ্রমণটি আমাদের জন্য চ্যালেঞ্জের বিষয়। ইনশাল্লাহ আমরা সফল হব।”

বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বাংলাদেশ প্রতিদিনকে বলেন, “দু’জন শিক্ষার্থী সাইকিলিস্ট দীর্ঘ ২২১ কিলোমিটার সাইকেল চালিয়ে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যাচ্ছে এটি আমাদের জন্য আনন্দ ও গর্বের বিষয়। তাদের যাত্রা শুভ হোক, আমরা এই কামনাই করছি।”

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর