২৫ জুন, ২০২২ ০৫:৪২

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিচ্ছে ভোলার ৩৫ হাজার নেতাকর্মী

ভোলা প্রতিনিধি

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিচ্ছে ভোলার ৩৫ হাজার নেতাকর্মী

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার জেলার সাত উপজেলা থেকে ১৪টি লঞ্চে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের অঙ্গ সংগঠনের প্রায় ৩৫ হাজার নেতাকর্মী মাদারীপুরের সমাবেশ স্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন। লঞ্চগুলো বিকাল ৪টা থেকে ৬টার মধ্যে ভোলার বিভিন্ন উপজেলার লঞ্চঘাট থেকে ছেড়ে যায়।

ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু ও সাধারণ মইনুল হোসেন বিপ্লবের নেতৃত্বে তিনটি লঞ্চে প্রায় আট হাজার নেতাকর্মী রওনা হয়েছেন। ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের নেতৃত্বে পাঁচটি লঞ্চে চরফ্যাশন ও মনপুরা উপজেলার ১০ হাজার নেতাকর্মী পদ্মার উদ্দেশে যাত্রা করেছে।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে ৫টি লঞ্চে লালমোহন ও তজুমদ্দিন উপজেলার ১০ হাজার নেতাকর্মী এবং ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুলের নেতৃত্বে বোরহানউদ্দিন উপজেলা থেকে একটি লঞ্চে প্রায় দুই হাজার নেতাকর্মী পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছেন। 

এছাড়াও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ড. আশিকুর রহমান শান্তর তত্ত্বাবধানে একটি লঞ্চে যুবলীগের প্রায় তিন হাজার নেতাকর্মী যাত্রা করেছেন বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে ভোলায় নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করেছে পুলিশ। যেকোনো ধরনের নাশকতা প্রতিরোধে আবাসিক হোটেল ও মেসগুলোতে তল্লাশি চালিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। এছাড়া প্রতিটি বাসস্ট্যান্ড, লঞ্চঘাট, হাটবাজারসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ চেকপোস্ট বসিয়েছে। সন্দেহজনক কাউকে দেখলে তল্লাশি করা হচ্ছে। পাশাপাশি গোয়েন্দা নজরদারিও অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর