২৫ জুন, ২০২২ ১৭:০১

পদ্মা সেতু উদ্বোধন, শেকৃবি’র আনন্দ র‌্যালি

শেকৃবি প্রতিনিধি

পদ্মা সেতু উদ্বোধন, শেকৃবি’র আনন্দ র‌্যালি

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ র‌্যালি করেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি)। আজ শনিবার সকাল সাড়ে ৮ টায় র‌্যালিটি কৃষি অনুষদের অ্যাকাডেমিক ভবন থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপস্থিত সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

র‌্যালি শেষে শেকৃবি ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় উপাচার্য ড. মো. শহীদুর রশীদ ভূইয়া বলেন, ‘পদ্মা সেতু ইতিহাসের একটি অনন্য মাইলফলক এবং স্বাধীনতার পর আমাদের সবচেয়ে বড় অর্জন। এটি শুধুমাত্র একটি স্থাপনা নয়, এটি আমাদের সক্ষমতা ও অহংকারের প্রতীক।’

র‌্যালিতে উপস্থিত ছিলেন, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ এর ডিন অধ্যাপক ড. অলোক কুমার পাল, কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. পরিমল কান্তি বিশ্বাস, এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদ এর ডিন অধ্যাপক ড. লাম-ইয়া আসাদ, ফিশারিজ, একোয়াকালচার এন্ড মেরিন সায়েন্স অনুষদের ডীন অধ্যাপক ড. এ. এম. সাহাবউদ্দিন, ড. এম এ ওয়াজেদ মিয়া গবেষণা কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আলী, গবেষণা পরিচালক অধ্যাপক ড. মোঃ আব্দুর রাজ্জাক, আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামান খান, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস এর পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুল হক কাজল, বহিরাঙ্গণ কার্যক্রম এর পরিচালক ড. শরমিন চৌধুরী, বিভিন্ন হল প্রভোষ্টবৃন্দ, প্রক্টর ড. মোঃ হারুন-উর-রশিদ ও রেজিস্ট্রার শেখ রেজাউল করিমসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকবৃন্দ।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর