২৫ জুন, ২০২২ ১৭:৫৮

পদ্মা সেতুর উদ্বোধন, জামালপুরে বর্ণাঢ্য আয়োজন

জামালপুর প্রতিনিধি

পদ্মা সেতুর উদ্বোধন, জামালপুরে বর্ণাঢ্য আয়োজন

‘পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান’ উদযাপন উপলক্ষে জামালপুর জেলা প্রশাসনের আয়োজনে টানা তিনদিন ধরে আনন্দ উৎসবের আয়োজন করা হয়েছে। শনিবার এই উপলক্ষে জামালপুরে আনন্দ র‌্যালি হয়েছে।

শনিবার সকালে শহরের ফৌজদারি মোড় এলাকা থেকে জামালপুরের জেলা প্রশাসক শ্রাবস্তী রায়ের নেতৃত্বে আনন্দ র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়। পরে শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে স্থাপিত মঞ্চে পায়রা ও বেলুন উড়িয়ে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উদযাপন করা হয়।

এ সময় জামালপুরের জেলা প্রশাসক শ্রাবস্তী রায় ছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্রশাসক ফারুক আহমেদ চৌধুরী, পুলিশ সুপার মো: নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোকলেছুর রহমান, পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু।

পরে শিল্পকলা একাডেমির বীর মুক্তিযোদ্ধা গীতিকার নজরুল ইসলাম বাবু মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্প্রচার দেখানোর হয়। এদিকে পদ্মা সেতু উদ্বোধনের মধ্যদিয়ে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন অগ্রযাত্রার মাইলফলক অর্জন উপলক্ষে জামালপুর জেলা আওয়ামী লীগ বিকালে শহরের ফৌজদারি মোড় এলাকা থেকে একরি আনন্দ শোভাযাত্রা বের করে প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এই আনন্দ শোভাযাত্রার নেতৃত্বে দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
 
এছাড়াও জামালপুর জেলা প্রশাসনের তিনদিন ব্যাপী ‘পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান’ উদযাপনের অংশ হিসেবে সন্ধ্যায় শহরের ফৌজদারী মোড়ে আতশবাজী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর