৩১ মার্চ, ২০২২ ১৩:২৬

ইমেইল অটোমেশনের মাধ্যমে কাস্টমার এনগেজমেন্ট বৃদ্ধি বিষয়ে ওয়েবিনার

প্রেস বিজ্ঞপ্তি

ইমেইল অটোমেশনের মাধ্যমে কাস্টমার এনগেজমেন্ট বৃদ্ধি বিষয়ে ওয়েবিনার

গ্লোবাল ক্লাউড কমিউনিকেশন্স প্ল্যাটফর্ম এবং অমনিচ্যানেল এঙ্গেজমেন্ট লিডার, ইনফোবিপের উদ্যোগে ‘ইমেইল অটোমেশনের মাধ্যমে কাস্টমার এঙ্গেজমেন্ট বৃদ্ধি এবং আরওআই নিশ্চিতকরণ’ শীর্ষক অনলাইন সেশন অনুষ্ঠিত হয়েছে। এতে ব্যাংকিং ও নন-ব্যাংকিং, ইনস্যুরেন্স, রিটেইল ও ই-কমার্স এবং স্টার্টআপ লিডাররা অংশগ্রহণ করেন।

বুধবার ইনফোবিপ বাংলাদেশের সিনিয়র অ্যাকাউন্ট ম্যানেজার, মাসুদ রানার প্রেজেন্টেশনের মাধ্যমে সেশনটি শুরু হয়। এতে তিনি শিল্পভেদে বেশ কিছু ইমেইল অটোমেশন চ্যালেঞ্জ নিয়ে আলোচনা করেন।

এরপর কাস্টমার চ্যাট সেশন অনুষ্ঠিত হয়। এতে ব্র্যাক ব্যাংকের হেড অফ সিস্টেমস সাপোর্ট এন্ড সার্ভিস অপারেশন্স মীর মোহাম্মদ আসিফুল বারী উপস্থিত ছিলেন। চ্যাট সেশনটি সঞ্চালনা করেন ইনফোবিপের সিনিয়র অ্যাকাউন্ট ম্যানেজার মেহমুদুল হক।

শেষে ‘রোল অফ ইমেইল অটোমেশন ইন ইম্প্রুভিং কাস্টমার এক্সপেরিয়েন্স’ শিরোনামে একটি প্যানেল আলোচনা অনুষ্ঠিত হয়। যেখানে সঞ্জীত দত্ত, হেড অফ ডিজিটাল ব্যাংকিং, ইস্টার্ন ব্যাংক লিমিটেড; ইলমুল হক সজীব, কো-ফাউন্ডার, সেবা.এক্সওয়াইজেড; রাজীব জাহান ফেরদৌস, হেড অফ ই-কমার্স, বাটা বাংলাদেশ প্যানেলিস্ট হিসেবে উপস্থিত ছিলেন।

এই প্যানেল আলোচনাটি সঞ্চালনা করেন তানভীর হুসেইন, হেড অফ কাস্টমার অ্যান্ড সেলার সাপোর্ট, সিএস এন্ড পিএসসি, দারাজ বাংলাদেশ (আলীবাবা গ্রুপ)। প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে প্যানেল আলোচনাটি শেষ হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর