শিরোনাম
১৯ এপ্রিল, ২০২২ ২১:৫৪

ট্যাপে ১০০ টাকা মোবাইল রিচার্জ করলে ৩০০ টাকার প্রোমোকোড

প্রেস বিজ্ঞপ্তি

ট্যাপে ১০০ টাকা মোবাইল রিচার্জ করলে ৩০০ টাকার প্রোমোকোড

রমজান উপলক্ষে ‘ইফতার অফার’ নামে বিশেষ ক্যাম্পেইন চালু করেছে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ‘ট্যাপ’। ক্যাম্পেইনের আওতায় ট্যাপ গ্রাহকরা ১০০ টাকা মোবাইল রিচার্জ করলে ফুডপান্ডার ৩০০ টাকার প্রোমোকোড উপভোগ করতে পারবেন। ট্যাপ-এর বর্তমান ও নতুন গ্রাহকদের জন্য বিশেষ এ অফারটি ২৫ এপ্রিল পর্যন্ত চলবে।

ফুডপান্ডার ৩০০ টাকার এ প্রোমোকোডটি পেতে ট্যাপ অ্যাকাউন্ট থেকে অ্যাপ/ইউএসডি এর মাধ্যমে গ্রাহকদের ১০০ টাকা মোবাইল রিচার্জ করতে হবে। বিজয়ী গ্রাহকরা মোবাইল রিচার্জের ৭২ ঘণ্টার মধ্যে এসএমএস-এর মাধ্যমে প্রোমোকোডটি পেয়ে যাবেন। লটারির মাধ্যমে প্রতি ঘণ্টায় তিনজন গ্রাহক এ অফারটি পাবেন।

ফলে একদিনে মোট ৭২ জন ট্যাপ গ্রাহক এ প্রোমোকোডটি পাবেন। গ্রাহকরা ফুডপান্ডার অ্যাপ ব্যবহার করে খাবার অর্ডার করার সময় এ কোডটি ব্যবহার করে অফারটি উপভোগ করতে পারবেন। তবে ট্যাপ ইফতার অফারটি সম্পূর্ণ উপভোগ করতে হলে গ্রাহকদের ফুডপান্ডা থেকে ৩০০ টাকার বেশি খাবার অর্ডার করতে হবে।

একজন গ্রাহক দিনে সর্বোচ্চ একবার এবং ক্যাম্পেইন চলাকালে একাধিকবার অফারটির জন্য বিজয়ী হতে পারবেন। ইফতার অফার ক্যাম্পেইনটি শুধু ট্যাপ গ্রাহক অ্যাকাউন্টের জন্য প্রযোজ্য। এজেন্ট ওয়ালেট এ অফারের আওতাভুক্ত নয়।       

বিডি প্রতিদিন/এমআই    

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর