১৫ ডিসেম্বর, ২০২২ ১৮:০৭

রেনেসাঁ হোটেলে সিয়ার রেস্টুরেন্টের যাত্রা শুরু

অনলাইন ডেস্ক

রেনেসাঁ হোটেলে সিয়ার রেস্টুরেন্টের যাত্রা শুরু

আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট সিয়ার যাত্রা শুরু হয়েছে

‘গুড ফুড, গুড পিপল এবং গুড মিউজিক’ স্লোগানে রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট সিয়ার যাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার  সন্ধ্যায় রেনেসাঁ হোটেলের লেভেল ১৮-তে রেস্টুরেন্টটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিমিয়ার গ্রুপের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী খাসেইফ আলহামুদি এবং প্রিমিয়ার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবাল, ডিরেক্টর এম ইমরান ইকবাল, ডিরেক্টর জামাল জি আহমেদ, ডিরেক্টর নওরিন ইকবাল, রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল জেনারেল ম্যানেজার মিস নুকা কুসুমা। এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্যবসায়িক ব্যক্তিত্ব, কর্পোরেট উচ্চপদস্থ কর্মকর্তা এবং বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা।

আয়োজকরা বলেন, পৃথিবীর বিভিন্ন দেশের সুস্বাদু সব খাবার লাইভ মিউজিকের সঙ্গে চমৎকারভাবে পরিবেশনের মাধ্যমে এটি অতিথিদের কাছে দেশের অন্যতম ও জনপ্রিয় একটি রেস্টুরেন্ট হয়ে উঠবে। রেস্টুরেন্টটি সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা থাকবে।

রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলটি প্রিমিয়ার গ্রুপের একটি প্রতিষ্ঠান। প্রিমিয়ার গ্রুপের চেয়ারম্যান ইকবাল বলেন, গ্রেট ফুড, গ্রেট পিপল অ্যাড গ্রেট মিউজিকের দারুণ এক কম্বিনেশনের কারণে সবাই এটা খুব পছন্দ করবে। এ রেস্তোরাঁয় রয়েছে লাইভ শো কিচেন এবং প্যানোরামিক ভিউসহ একটি এক্সক্লুসিভ বার। যেখানে চমৎকার সব খাবারের সঙ্গে অতিথিরা লাইভ বিনোদন উপভোগ করতে পারবেন। এগুলো ছাড়াও রয়েছে বিশ্বমানের বিশেষজ্ঞদের কাছ থেকে নেওয়া মিক্সোলজি ম্যাজিক।

রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলের জেনারেল ম্যানেজার নোয়েকে কুসুমা বলেন, ঢাকার মানুষ মিউজিক ভালোবাসে এবং এ রেস্টুরেন্টে ঢাকাবাসী তাদের বন্ধুবান্ধব ও পরিবারসহ চমৎকার খাবার, দারুণ পরিবেশনা ও আনন্দঘন পরিবেশ উপভোগ করতে পারবেন। যা হবে ঢাকাবাসীর জন্য সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর