১২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৫:৪৮

শাখাওয়াত হোসেন বেস্ট হসপিটালিটি এন্ড ট্যুরিজম লিডার হিসেবে স্বীকৃত

অনলাইন ডেস্ক

শাখাওয়াত হোসেন বেস্ট হসপিটালিটি এন্ড ট্যুরিজম লিডার হিসেবে স্বীকৃত

‘বেস্ট হসপিটালিটি এন্ড ট্যুরিজম লিডারশিপ’ ক্ষেত্রে সেরা হিসেবে স্বীকৃত বাংলাদেশে হসপিটালিটি এন্ড ট্যুরিজম ক্ষেত্রে পুরস্কৃত হয়েছেন মো. শাখাওয়াত হোসেন। তার অসাধারণ ব্যবসায়িক অবদান ও নেতৃত্বের স্বীকৃতি স্বরূপ তিনি এই পুরস্কার লাভ করেন। 

লিডারস ফোরাম বিডি (এলএফবি) আয়োজিত লিডারশিপ এক্সিলেন্স সামিট ২০২২-এ পুরস্কৃত হন মো. শাখাওয়াত হোসেন।

এন কে এ মবিন এফসিএ, এফসিএস, সিএফসি (ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেড), খন্দকার কবির (প্রতিষ্ঠাতা ও সভাপতি, এলএফবি), ড. হালিদা হানুম আক্তার (ভাইস প্রেসিডেন্ট, এলএফবি), সম্মানিত ট্রাস্টি বোর্ড, জুরি বোর্ড এবং এলএফবি-এর উপদেষ্টাগণ কর্তৃক পুরস্কারটি হস্তান্তর করা হয়। 

‌‘স্মার্ট বাংলাদেশের দিকে টেকসই নেতৃত্ব : ইস্যু অ্যান্ড চ্যালেঞ্জ’ বিষয়ক প্যানেল আলোচনায় কয়েকজন অতিথি বক্তার মধ্যেও শাখাওয়াত ছিলেন।

শাখাওয়াত হোসেন বর্তমানে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি-এর সিইও এবং বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশনের (বিআইএইচএ) স্থায়ী কমিটির পরিকল্পনা ও উন্নয়নের কো-চেয়ারম্যান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্টে স্নাতকোত্তর (এমফিল) এবং এমবিএ ডিগ্রি অর্জন করেছেন।

ব্যাংকিং, স্বাস্থ্য, হসপিটালিটি, আরএমজি, রিয়েল এস্টেট, ফিন্যান্স ইত্যাদির মতো বিভিন্ন ক্ষেত্রে নেতৃত্বের দক্ষতার স্বীকৃতি দেওয়ার জন্য এই শীর্ষ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। যেখানে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ১৩ জন নেতাকে পুরস্কৃত করা হয়েছে। অনুষ্ঠানে সারাদেশের ২৩টি সেক্টরের ২০০ জন নেতা অংশগ্রহণ করেন।

এ অনুষ্ঠানে নেতারা তাদের কর্মজীবনের অভিজ্ঞতা, স্বপ্ন, মিশন নিয়ে কথা বলেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর