২২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৮:১৬

শারজাহ'র পেপার ওয়ান শো'তে বসুন্ধরা পেপার মিলস্‌ লিমিটেড

নিজস্ব প্রতিবেদক

শারজাহ'র পেপার ওয়ান শো'তে বসুন্ধরা পেপার মিলস্‌ লিমিটেড

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ এক্সপো সেন্টারে (ইসিএস) শারজাহ চেম্বার অব কমার্স এবং ইন্ডাস্ট্রি (এসসিসিআই) এর সহযোগিতায় শুরু হলো অষ্টম পেপার ওয়ান শো। এবারের আয়োজনে বিশ্বের ৩০টি দেশের ১৬০টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। 

মঙ্গলবার (২১ শে ফেব্রুয়ারি) এসসিসিআই এর চেয়ারম্যান আব্দুল্লাহ সুলতান আল-ওয়াইস অনুষ্ঠানের উদ্বোধনী ঘোষণা করেন। এসময় তিনি বলেন, এসসিসিআই এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত পেপার ওয়ান শো এর মত গুরুত্বপূর্ণ অনুষ্ঠান ইসিএসকে ভবিষ্যতে আরও উদ্ভাবনী প্রদর্শনী আয়োজন করার সুযোগ করে দিবে।

বসুন্ধরা পেপার মিলস্‌ লিমিটেড (বিপিএমএল), বসুন্ধরা গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান অন্যান্য দেশের সঙ্গে পেপার ওয়ান শোতে বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে বিভিন্ন রকম পেপার, টিস্যুসহ অনেক পণ্য নিয়ে অংশগ্রহণ করেছে। বিভিন্ন দেশের অংশগ্রহণকারী প্রতিষ্ঠান, সংশ্লিষ্ট কর্মকর্তা ও দর্শনার্থীরা বিপিএমএল-এর পণ্যের গুণগত মান ও প্রতিযোগিতামূলক মূল্য দেখে বেশ আগ্রহ প্রকাশ করেছে। এতে করে ভবিষ্যতে আন্তর্জাতিক অঙ্গনে বিপিএমএল - এর উৎপাদিত পণ্যের চাহিদা বৃদ্ধি হওয়ার ব্যাপক সম্ভাবনা তৈরি হবে।

প্রদর্শনীটি কাগজ শিল্পে জড়িত কর্মকর্তাদের দক্ষতা এবং অভিজ্ঞতা বিনিময়, আধুনিক মেশিন ও প্রযুক্তির সঙ্গে পরিচিত হওয়া, নতুন ব্যবসায়িক সম্পর্ক এবং অংশীদারিত্বের সুযোগ করে দিবে। প্রদর্শনীটি ২১ থেকে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে ৬টা পর্যন্ত চলবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর