১৫ মে, ২০২৩ ১৮:০৪

বিমান সংস্থা ভিসতারা এয়ারলাইন্সের বর্ষপূর্তি উদযাপন

অনলাইন ডেস্ক

বিমান সংস্থা ভিসতারা এয়ারলাইন্সের বর্ষপূর্তি উদযাপন

ভারতীয় বিমান সংস্থা ভিসতারা এয়ারলাইন্সের বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার রাজধানী ঢাকায় হোটেল রেডিসানে “ভিসতারা নাইট” নামে এক বর্ণাঢ্য ও জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এ সময় এভিয়েশান খাতে আরও সম্প্রসারিত বাণিজ্যিক কর্মসূচি ঘোষণা দিয়েছে এয়ারলাইন্সটির স্থানীয় জিএসএ মাস ট্রাভেলস ট্যুরের স্বত্বাধিকারী কোম্পানি রিদম গ্রুপ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রি মাহবুব আলী, সচিব মোকাম্মল হোসেন, বেবিচক চেয়ারম্যান এয়ারভাইস মার্শাল মফিদুর রহমান, ভিসতারা টাটা সিঙ্গাপুর এয়ারলাইন্সের কান্নান, ভাইস প্রেসিডেন্ট কায়জাদ পোস্তাওয়ালা, সিসিও দীপক রাজাওয়াত, সিইও ভিসতারা টাটার কায়জার, কান্ট্রি ম্যানেজার মরগ্যান, রিদম গ্রুপ চেয়ারম্যান আলী আমজাদ হোসাইন,  ব্যবস্থাপনা পরিচালক সোহাগ হোসেন, ডিএমডি আবির হোসাইন। 

এ সময় উপস্থিত ছিলেন বেশ কয়েকটি দেশের কূটনীতিক ও প্রতিনিধিরা। 

অনুষ্ঠানে বক্তরা ভিসতারা ফ্লাইটের সময়সূচি, যাত্রী সেবা ও পেশাদারিত্বের ভূয়সী প্রশংসা করে বলেন, এটি শুধু দু’দেশের বাণিজ্যিক সম্ভাবনাকেই প্রসারিত করবে না। ভ্রাতৃপ্রতিম দু’দেশের সংস্কৃতি, ঐতিহ্য, ও দ্বিপাক্ষীয় সম্পর্ককে আরও শাণিত ও সমৃদ্ব করবে।  

এ সময় ভিসতারায় ভ্রমণকারী শীর্ষ ১০ যাত্রী, ৫টি কার্গো ব্যবহারকারী ও ২৫টি ট্রাভেলস এজেন্টসকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

অনুষ্ঠানে খ্যাতিমান গায়িকা রুনা লায়লার একক সংগীতানুষ্ঠানে মনোমুগ্ধকর উপস্থিত দর্শক শ্রোতারা ভিসতারার উত্তোরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর