১০ আগস্ট, ২০২৩ ২১:৪৫

মানিগ্রাম দূত হলেন লিটন দাস

অনলাইন ডেস্ক

মানিগ্রাম দূত হলেন লিটন দাস

লিটন দাস

জাতীয় দলের ক্রিকেটার লিটন দাসকে অফিসিয়াল ব্র্যান্ড এন্ডোর্সার হিসেবে ঘোষণা করেছে মানিগ্রাম ইন্টারন্যাশনাল। বিশ্বব্যাপি আর্থিক প্রযুক্তি পরিষেবা প্রতিষ্ঠান মানিগ্রামের ব্র্যান্ড এন্ডোর্সার হিসেবে গ্লোবাল প্রচারণায় কাজ করবে লিটন দাস। 

বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজারে এক সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটি এ ঘোষণা দেয়।

ফারজানা বীথির সঞ্চালনায় সংবাদ সম্মেলনে লিটন দাস ছাড়াও উপস্থিত ছিলেন মানিগ্রামের দক্ষিণ এশিয়ার আঞ্চলিক প্রধান নাভিদ আশরাফ। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়, বাংলাদেশের ক্রিকেটার লিটন দাসের অংশগ্রহণ বিশ্বব্যাপি মানিগ্রামের প্রচারণা সহায়ক হবে। 

এসময় লিটন দাস বলেন, একজন ক্রিকেটার হিসেবে আমি টিমওয়ার্কের মূল্য বুঝতে পারি। বিশ্বব্যাপী মানিগ্রামের মতো প্রতিষ্ঠানের অংশীদার হয়ে গর্বিত। আমি এমন একটি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছি যারা নির্ভরযোগ্য এবং দ্রুত অর্থ লেনদেনে সাধারণ মানুষ কাছাকাছি নিয়ে আসে। 

তিনি আরও বলেন, আগামী ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা রাখে। আমরা সবাই টিমওয়ার্ক হিসেবে কাজ করছি। বাংলাদেশ ক্রিকেটে তার সর্বোচ্চ মেধা শ্রম দিয়ে অংশ নেবে। সকলের জন্য আমরা যেমন ক্রিকেটে অবদান রাখি তেমনি সব মানুষের কাছে আর্থিক সেবা দিতে মানিগ্রাম কাজ করে। 

মানিগ্রামের দক্ষিণ এশিয়ার আঞ্চলিক প্রধান নাভিদ আশরাফ বলেন, মানিগ্রাম ইন্টারন্যাশনাল লিটন দাসকে ক্রিকেটে বাংলাদেশের হয়ে তার অসামান্য অবদানের কারণে বেছে নিয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে লিটন দাস একটি সম্মানীত নাম। সে অপরিমেয় প্রতিভা ও দক্ষতার অধিকারী। তিনি শ্রেষ্ঠত্বের প্রতি দৃঢ় প্রতিশ্রুতিদ্ধ। মানিগ্রাম এই গুনগুলির সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করে। একদেশ থেকে অন্যদেশে অর্থ প্রেরণে সুবিধাজনক ভাবে সেবা দিয়ে থাকে।

বিডি প্রতিদিন/আরাফাত/রিয়াজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর