১২ জুন, ২০২৪ ১৮:০৬

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি'র ১২.৫০ % নগদ লভ্যাংশ অনুমোদিত

অনলাইন ডেস্ক

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি'র ১২.৫০ % নগদ লভ্যাংশ অনুমোদিত

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি'র ২৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) বুধবার সকাল ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল।

ব্যাংকের ভাইস চেয়ারম্যান মঈন ইকবালসহ ব্যাংকের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে বি এইচ হারুন, আব্দুস সালাম মুর্শেদী এমপি, শফিকুর রহমান, জামাল জি আহমেদ, নাহিয়ান হারুন, শায়লা শেলী খান, স্বতন্ত্র পরিচালক নব গোপাল বনিক, কাইজার এ চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আবু জাফর, কোম্পানি সচিব মোহাম্মদ আকরাম হোসেন, এফসিএস এবং উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারবৃন্দ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন। সভায় ১২.৫০% নগদ লভ্যাংশ অনুমোদিত হয়।

সভাপতির বক্তব্যে ডা. এইচ বি এম ইকবাল, ব্যাংকের গ্রাহক ও শেয়ারহোল্ডারবৃন্দ, সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন এবং গণমাধ্যমসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। এছাড়াও তিনি অর্থনৈতিক যাতে গুরুত্বপূর্ণ অবদান রাখার মাধ্যমে আগামী দিনগুলোতে ব্যাংকের সবাইকে একযোগে কাজ করতে আহ্বান জানান।

সভায় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আবু জাফর, ২০২৩ সালের বার্ষিক প্রতিবেদনের বিভিন্ন পরিসংখ্যান উপস্থাপন করেন এবং সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর