৩০ জুলাই, ২০১৮ ১১:৪৬

৫০ মিনিট বন্ধ থাকার পর দখল হওয়া খাসদবির কেন্দ্রে ভোটগ্রহণ শুরু

সিলেট ব্যুরো

৫০ মিনিট বন্ধ থাকার পর দখল হওয়া খাসদবির কেন্দ্রে ভোটগ্রহণ শুরু

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৫নং ওয়ার্ডের দখল হওয়া কেন্দ্র খাসদবির সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ ৫০ মিনিট বন্ধ থাকার পর আবারও শুরু হয়েছে। এই ওয়ার্ডের রেডিও প্রতীকের কাউন্সিলর প্রার্থী ও যুবলীগ নেতা রিমাদ আহমদ রুবেল ও তার কর্মীরা সকাল ১০টার দিকে কেন্দ্রে প্রবেশ করে ভোট দেওয়া শুরু করেন। 

এ সময় তারা অন্যান্য কাউন্সিলর প্রার্থীর এজেন্টদের বের করে দেয়। এতে কেন্দ্রটিতে আতংক ছড়িয়ে পড়ে। নিরাপত্তা রক্ষার দায়িত্বে নিয়োজিত পুলিশও সাথে সাথে প্রধান গেইট বন্ধ করে দেয়।

ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রেজওয়ান আহমদ অভিযোগ করে বলেন, রিমাদ আহমদ রুবেল ও তার কর্মীরা বুথে প্রবেশ করে এবং দরজা বন্ধ করে ব্যালট পেপারে সিল মেরে ভোটবাক্স ভরে দিচ্ছেন। বন্ধ থাকা সময়ে তারা প্রায় ৫০০ ভোট বাক্সে ভরেছেন। 

তিনি আরোও বলেন, রুবেলের কর্মীরা খাসদবির গলির মুখে ভোটারদের কেন্দ্রে আসতে বাধা দিচ্ছেন। ভোটারদের রিকশা আটকে দেওয়া হচ্ছে। এতে সাধারণ ভোটাররা ভোট দিতে আসতে পারছেন না।

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ছয়ফুল আলম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৫০ মিনিট কেন্দ্রটিতে ভোট গ্রহণ বন্ধ থাকার পর ফের শুরু হয়েছে ভোট গ্রহণ। 

বিডি-প্রতিদিন/৩০ জুলাই, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর