৩০ জুলাই, ২০১৮ ১৩:৪৬

নিজ ভোটার নম্বর জানতেন না সরওয়ার!

অনলাইন ডেস্ক

নিজ ভোটার নম্বর জানতেন না সরওয়ার!

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরওয়ার তার ভোটার নম্বর জানতেন না বলে খবর পাওয়া গেছে। সোমবার সকালে পশ্চিম কাউনিয়া এলাকার তার বাসার কাছের সৈয়দা মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে গেলে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে সরওয়ার নিজেই একথা জানান বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

ওই কেন্দ্র সূত্র জানায়, সকাল সাড়ে ৮টার দিকে বেশ কয়েকজন নেতা-কর্মী নিয়ে ওই কেন্দ্রের একটি বুথে ঢোকেন সরওয়ার। এরপর সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে বলেন, তিনি তাঁর ভোটার নম্বর জানেন না। জবাবে প্রিসাইডিং কর্মকর্তা বলেন, ‘ভোটার নম্বর ছাড়া ভোট দেওয়ার সুযোগ নেই। নম্বর এখন খুঁজে বের করা যাবে না।’

পরে সরওয়ারের সঙ্গে থাকা তার কর্মী-সমর্থকরা বাইরে গিয়ে ভোটার নম্বর নিয়ে আসেন। এরপর দেখা যায়, তিনি ওই বুথেরও ভোটার নন। এরপর তিনি যে বুথের ভোটার সেখানে গিয়ে সোয়া ১০টার দিকে ভোটাধিকার প্রদান করেন।

এদিকে, ভোট কেন্দ্রে তার এই অবস্থানকে কেন্দ্র করে বুথের বাইরে হট্টগোল শুরু হয়ে যায়। নৌকা প্রতীকের ব্যাজধারী অনেকেই ‘সরওয়ারকে বাইর কর’ স্লোগান দিতে থাকেন। তাদের কয়েকজন ভোটকেন্দ্রে ঢোকার চেষ্টা করেন। তবে পুলিশি বাধা টপকে প্রবেশ করতে পারেনি। এ সময় সরওয়ার কেন্দ্রের মধ্যে আটকা পড়লে অতিরিক্ত পুলিশ এসে সরওয়ারকে বুথ থেকে বের করে আনেন।

বিডি-প্রতিদিন/৩০ জুলাই, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর