বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

মাহির ‘স্করপিয়ন হাট’

নিজস্ব প্রতিবেদক

মাহির ‘স্করপিয়ন হাট’

বিশ্বব্যাপী তারকারা শুধু নিজেদের প্রতিভা নিয়েই ব্যস্ত নন। তারা নিজেদের পেশার পাশাপাশি বিভিন্ন ধরনের ব্যবসার সঙ্গেও সম্পৃক্ত হন। তবে বেশির ভাগই রেস্টুরেন্ট ব্যবসায় ঝুঁকেন। কিন্তু মাহী হাঁটলেন একটু উল্টো পথে। তিনি একটি অনলাইন শপ দিয়েছেন। এর নাম ‘স্করপিয়ন হাট’। গতকাল রাতে এই অনলাইন শপের উদ্বোধন হয়েছে। যে কেউ মাহির স্করপিয়ন হাটের ফেসবুক পেজে গিয়ে বিভিন্ন পণ্য দেখে অর্ডার করতে পারবেন।

মাহির এই অনলাইন শপে বিভিন্ন ধরনের ল্যাম্পশেড, মোমবাতি আর ঝাড়বাতি রয়েছে। আলোকসজ্জার প্রতি মাহির বিশেষ ভালোবাসার কারণেই এসব পণ্য থাকছে। পাশাপাশি  থাকবে হ্যান্ডব্যাগসহ ঘরে সাজানোর নানান ধরনের জিনিস। এসব জিনিসপত্র তৈরি করতে ব্যবহার করা হয়েছে কাঠ, সুতা, দড়ি, চীনামাটির অব্যবহƒত থালাবাটি, জিন্সের কাপড়সহ বিভিন্ন জিনিসপত্র।

এদিকে স্করপিয়ন হাটের পণ্য সম্পর্কে জানতে মাহি চীনেও গিয়েছিলেন। সেখান থেকে তিনি হ্যান্ডিক্র্যাফটস  সামগ্রী তৈরির অভিজ্ঞতা অর্জন করেছেন।

স্করপিয়ন হাটের পাশাপাশি ঢাকাই ছবির নায়িকা মাহি নতুন ছবি নিয়েও এখন ব্যস্ত। হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাসের কাহিনী নিয়ে নির্মিত চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। ছবিটি নির্মাণ করছেন মেহের আফরোজ শাওন। আর এতে মাহির বিপরীতে অভিনয় করছেন রিয়াজ। মাঝে শুটিং থেকে ছুটি নিয়েছিলেন তিনি। আজ থেকে আবার ব্যস্ত হয়ে যাবেন ‘কৃষ্ণপক্ষ’ নিয়ে।

এদিকে জানা গেছে মাহি আবার শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন। কিন্তু এ বিষয়ে মাহি এখনো কিছু নিশ্চিত করেননি। তিনি বলেছেন, ‘বেশ কয়েকটি ছবিতেই শাকিব খানের সঙ্গে অভিনয়ের কথা হচ্ছে। তবে একটি ছবির আলোচনা বেশ এগিয়েছে। কিন্তু আমি এখনো বুঝতে পারছি না, ছবিটি করব কিনা।’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর