সোমবার, ১৯ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

পাকিস্তানি সিনেমায় কারিনা!

শোবিজ ডেস্ক

পাকিস্তানি সিনেমায় কারিনা!

বলিউড জয়ের পর এবার পাকিস্তানি সিনেমায় তরি ভেড়াতে পারেন কারিনা কাপুর। অসমর্থিত একটি সূত্র জানায়, পাকিস্তানি নির্মাতা শোয়েব মনসুরের সঙ্গে দেখা করতে দুবাই যাচ্ছেন তিনি।

কারিনার ঘনিষ্ঠ এক সূত্র ভারতীয় দৈনিক মিড-ডেকে জানায়, বেশ কয়েক মাস আগেই মনসুর ই-মেইলের মাধ্যমে সিনেমার মূল ভাবটি পাঠান। তিনি আরও জানান, গুরুত্বপূর্ণ একটি চরিত্রেই অভিনয় করবেন কারিনা। সিনেমার ভাবনাটি পছন্দ করলেও চিত্রনাট্য না পড়ে কোনো মতামত দিতে পারবেন না বলে জানান তিনি।

মনসুরের সঙ্গে দুবাইয়ে দেখা করেই সিনেমার চুক্তি সম্পন্ন করবেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। আর এ চুক্তি সম্পন্ন হলে এটাই হবে পাকিস্তানি কোনো সিনেমায় ভারতের প্রথম সারির কোনো তারকার প্রথম কাজ করার ঘটনা। সূত্রটি আরও জানায়, মৌখিকভাবে সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেলেও তিনি আগে চিত্রনাট্যটি পরিচালকের কাছ থেকে শুনতে চান। তারপরে তিনি চুক্তিতে সই করবেন। আপাতত তিনি এমন সব কাজেই হাত দিচ্ছেন, যা কি না তার ক্যারিয়ারকে সমৃদ্ধ করতে সাহায্য করবে।

সিনেমাটির চুক্তি সই হলে এক দিনের জন্য টুইটারে ধরা দেবেন কারিনা। এ মাসের শেষেই ভক্তদের সঙ্গে এ নিয়ে কথা বলবেন তিনি। জানিয়েছে তার ঘনিষ্ঠ এক সূত্র।

সর্বশেষ খবর