বুধবার, ২১ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

শঙ্কামুক্ত রিয়াজ

শোবিজ প্রতিবেদক

শঙ্কামুক্ত রিয়াজ

অভিনেতা রিয়াজ এখন শঙ্কামুক্ত। একথা জানিয়ে তাকে আরও কয়েকদিন হাসপাতালে পর্যবেক্ষণে থাকতে হবে বলে জানান তার চিকিৎসক অধ্যাপক ডা. মোহাম্মদ শাহাবউদ্দিন তালুকদার। সোমবার রাতে তার হৃদযন্ত্রে একটি রিং পরানো হয়। বর্তমানে এ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন রিয়াজ।

সোমবার মেহের আফরোজ শাওন নির্মিতব্য ‘কৃষ্ণপক্ষ’ ছবির শুটিংয়ে অংশ নেওয়ার সময় রাত সাড়ে আটটার দিকে হৃদরোগে আক্রান্ত হন এই জনপ্রিয় নায়ক। এ্যাপোলো হাসপাতালে নিয়ে গেলে এনজিওগ্রাম করার পর তার হার্টে চারটি ব্লক ধরা পড়ে। সঙ্গে সঙ্গে একটি রিং পরানো হয় তার হৃদযন্ত্রে। রাত প্রায় ১১টার দিকে জ্ঞান ফেরে রিয়াজের। তখন তিনি মা ও স্ত্রীর সঙ্গে কথা বলেন। শিশু কন্যাকে আদর করেন।

গতকাল বিকাল তিনটায় রিয়াজের চিকিৎসক হৃদরোগ বিশেষজ্ঞ ডা. শাহাবুদ্দিন তালুকদার বাংলাদেশ প্রতিদিনকে জানান, রিয়াজকে এখন মোটামুটি শঙ্কামুক্ত বলা যায়। সিসিইউতে পর্যবেক্ষণে রয়েছেন তিনি। পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে। তার শারীরিক অবস্থার ওপর নির্ভর করে বাকি রিং পরানোর ব্যবস্থা নেওয়া হবে।

বেশ কবছর চলচ্চিত্র থেকে দূরে ছিলেন রিয়াজ। সম্প্রতি বাংলাদেশ প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে রিয়াজ বলেছিলেন, ভালো গল্পের অভাবে অভিমান করে বড় পর্দার অভিনয় ছাড়তে বাধ্য হয়েছেন তিনি।

গত বছর থেকে আবার টিভি নাটকে কাজ শুরু করেন তিনি। সেপ্টেম্বর মাসের শেষ দিকে মেহের আফরোজ শাওন তাকে জানান হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাস অবলম্বনে চলচ্চিত্র নির্মাণ করবেন তিনি এবং এতে তাকে মুখ্য চরিত্রে অভিনয় করতে হবে।

এই ছবির মাধ্যমে প্রায় ৭ বছর পর আবার চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ান রিয়াজ।

কথা ছিল ১৩ নভেম্বর প্রয়াত হুমায়ূন আহমেদের জম্নদিনে ছবিটি মুক্তি দেওয়া হবে। ৩ অক্টোবর থেকে শুরু হয় শুটিং। সময় কম থাকায় নির্মাণকাজ দ্রুত শেষ করতে একটানা শুটিং চলছিল ছবিটির। এদিকে রিয়াজের স্ত্রী তিনা সবার দোয়া চেয়েছেন।

 

সর্বশেষ খবর