বুধবার, ২১ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

দিনে ১০ লাখ ডলার!

শোবিজ ডেস্ক

শুধু গান গেয়েই দুনিয়াজোড়া খ্যাতি টেইলর সুইফটের। আর এই খ্যাতি তাকে উপার্জনেও অবিশ্বাস্য অবস্থানে নিয়ে গেছে। গড়ে প্রতিদিন ১০ লাখ মার্কিন ডলার আয় করছেন টেইলর সুইফট। বাংলাদেশি মুদ্রায় সংখ্যাটা জানলে চোখ কপালে উঠে যাবে। বাংলাদেশি মুদ্রায় প্রতিদিন তিনি ৭ কোটি ৭৭ লাখ ৯ হাজার ৪৫০ টাকা আয় করেন। গত জানুয়ারি থেকে এখন পর্যন্ত ৩১ কোটি ৭৮ লাখ মার্কিন ডলার আয় করেছেন সুইফট। বাংলাদেশি মুদ্রায় ২৪৬ কোটি ৯৬ লাখ ৬৩ হাজার ২১০ টাকা। এ আয় এসেছে ২৫ বছর বয়সী এই গায়িকার নতুন স্টুডিও অ্যালবাম ‘নাইনটিন এইটটি নাইন’ বিক্রি, কনসার্ট ও বিজ্ঞাপনী চুক্তি থেকে। আর প্রতিদিনের গড় হিসাবে ১০ লাখ ডলার আয় করায় বিশ্বের সবচেয়ে বেশি উপার্জনকারী সংগীতশিল্পী হওয়ার রেকর্ড গড়লেন সুইফট।

লস অ্যাঞ্জেলেস ভিত্তিক মিডিয়া বিশ্লেষক মাইক রাইয়া বলেন, ‘টেইলর এখন ধরাছোঁয়ার বাইরে চলে গেছেন। সংগীত শিল্পে অন্য সবার চেয়ে অনেক এগিয়ে আছেন তিনি। শুধু বিনোদনের পরাশক্তিতেই রূপান্তর হননি, পাশাপাশি সংগীত ব্যবসায় চাঙ্গা বাণিজ্যের ঝাঁকুনি তৈরির বেলায়ও তিনি অনেক কার্যকরী।’

কিছুদিন আগে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়ার তারকা দম্পতির তালিকায় এক নম্বরে স্থান করে নেন টেইলর সুইফট ও তার প্রেমিক ক্যালভিন হ্যারিস। এখনো চুটিয়ে প্রেম করছেন তারা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর