শনিবার, ৩১ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

নতুন জুটি

শোবিজ প্রতিবেদক

নতুন জুটি

ইমন আর আলিশা। দুজনই ছোট পর্দার তারকা। এখন বড় পর্দায় তারা। ইমন অবশ্য আগেই রুপালি পর্দায় আলো জ্বেলেছেন। এখন দ্যুতি ছড়াবেন আলিশা। দুজন জুটি বেঁধেছেন প্রখ্যাত নির্মাতা প্রয়াত চাষী নজরুল ইসলামের ‘অন্তরঙ্গ’ ছবিতে। এতে অক্ষর-রূপী ইমন আর বন্যা মির্জা ও তামান্না চৌধুরী মানে দ্বৈত চরিত্রে অভিনয় করা আলিশার প্রেম আর সংঘর্ষে অন্তরঙ্গ হবেন দর্শক। ইমন বলেন ছবিতে অক্ষর সহজ-সরল একটি ছেলে। প্রেম-ট্রেম বুঝে না সে। আর বন্যা মারদাঙ্গা টাইপের একটি মেয়ে। সে অক্ষরকে ভালোবাসায় জড়াতে চায়। অনিচ্ছা সত্ত্বেও একসময় বন্যার প্রেমে দুর্বল হয় অক্ষর। সব ভালোই চলছিল। হঠাৎ করে আসা দুর্ঘটনা সব এলোমেলো করে দেয়। স্মৃতি হারায় বন্যা। অক্ষর এবার অন্যরূপে পর্দায় জ্বলে ওঠে। শুরু হয় সংগ্রাম। ভালোবাসার মানুষকে ফিরে পাওয়ার যুদ্ধ। ইমন বলেন, বাকিটা দর্শক বড় পর্দায় দেখে আমাদের সুখ-দুঃখের সঙ্গী হোক আমি তাই চাই।

গল্প, চরিত্র আর নিজের সঙ্গে কতটা অন্তরঙ্গ হতে পেরেছেন আলিশা। এর জবাব হলো- ‘কোনো বিষয়ে যদি অন্তরঙ্গ হতে না পারি তাহলে সে কাজটি সফল হবে কীভাবে?’

আলিশার এই সাফ জবাবই বলে দিচ্ছে প্রথম ছবিতে নিজেকে কতটা অন্তরঙ্গ করতে পেরেছেন তিনি।

আলিশা বলেন, প্রথম রোলটি আমার জীবনের সঙ্গে মিশে গেছে। দ্বিতীয় মানে সফট চরিত্র নিয়ে নিজের মধ্যে দ্বিধা-দ্বন্দ্ব কাজ করছিল। শেষ পর্যন্ত চাষী স্যারের সহায়তায় এটি একেবারেই সহজ হয়ে যায়।

‘অন্তরঙ্গ’ মুক্তি পাচ্ছে ৬ নভেম্বর। সে পর্যন্ত এই নতুন জুটির অপেক্ষায় প্রহর গুনতে হবে দর্শকদের...

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর