শনিবার, ৭ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

দ্বিতীয় ইনিংস

শোবিজ প্রতিবেদক

দ্বিতীয় ইনিংস

মৃদুলা আহমেদ রেসি। বছর তিনেক আগে তিনি হারিয়ে গিয়েছিলেন। হারিয়ে গিয়েছিলেন বলতে, তিনি চলচ্চিত্র ছেড়ে দিয়েছিলেন। তারপর টানা তিন বছর মনোযোগ দিয়ে সংসার করেছেন। স্বামী-সন্তান নিয়ে মেতেছিলেন। কিন্তু মনের মধ্যে চলচ্চিত্র নিয়ে যে আবেগ, তা পুরোপুরি দমন করতে পারেননি। তাই আবার ফিরে এসেছেন। সম্প্রতি তিনি শুটিংও শুরু করেছেন। ছবির নাম লাল সবুজের সুর। নির্মাতা মুশফিকুর রহমান গুলজার। রেসির এই ফেরাকে দ্বিতীয় ইনিংস বলা যায়। দ্বিতীয় ইনিংস বলার কারণ, তিনি চলচ্চিত্র ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু পারেননি। তাই নতুন করে শুরু করেছেন।

রেসির শেষ ছবি ছিল স্বামী ভাগ্য [২০১২]। বর্তমানে চলছে তার অভিনীত দুটি চলচ্চিত্রের কাজ। লাল সবুজের সুর ছাড়া অন্যটি হচ্ছে শূন্য’। শিশুতোষ চলচ্চিত্র লাল সবুজের সুরর শুটিং শুরু হয়েছিল অনেক আগে। তবে গত মাস থেকে ছিল রেসির অংশগ্রহণ। এ ছাড়াও সম্প্রতি তিনি দুটি বিজ্ঞাপনচিত্রের কাজ শেষ করেছেন। রেসি বলেন,পারিবারিক ব্যস্ততার কারণে এতদিন অভিনয় করা হয়নি। মেয়েটাও ছোট ছিল। সবমিলিয়ে তিন বছর চলে গেছে। কিন্তু এত ব্যস্ততার মধ্যেও আমি অভিনয়কে মিস করেছি। তাই আবার ফিরে এলাম। আশা করি, দর্শকরা এখন আবার আমাকে নিয়মিত অভিনয়ে দেখতে পাবেন।

অভিনয়ে আবার ফিরে এলেও, রেসি কিন্তু সব ছবিতেই অভিনয় করছেন না। খুব বেছে, অল্পসংখ্যক ছবিতে অভিনয় করবেন। কারণ পারিবারিক ব্যস্ততার পাশাপাশি তিনি অভিনয়ে সময় দেবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর