শনিবার, ১৪ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

স্বপ্নের নায়কের নায়িকা

শোবিজ প্রতিবেদক

স্বপ্নের নায়কের নায়িকা

সোনম কাপুর যখন কিশোরী, তখন থেকেই তার স্বপ্নের নায়ক সালমান খান। খুব শখ ছিল, যদি সালমানের নায়িকা হয়ে অভিনয় করতে পারতেন! তার সে ইচ্ছে পূরণ হয়েছে। তিনি সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন। আর তাদের প্রথম ছবি ‘প্রেম রতন ধন পায়ো’ মুক্তি পেয়েছে গতকাল। দিওয়ালি উৎসবে ছবিটি মুক্তি দেওয়া হয়েছে। ছবিটির মাধ্যমে প্রায় ১৬ বছর পর পরিচালক সুরোজ বারজাতিয়া কাজ করছেন সালমানের সঙ্গে।

‘প্রেম রতন ধন পায়ো’তে সালমান অভিনয় করেছেন দ্বৈত চরিত্রে। আর সে ভালোবাসে মিতালি নামের এক মিষ্টি মেয়েকে। এই মিতালিই অনিলকন্যা সোনম কাপুর। ছবিটি নিয়ে সোনম বলেন, ‘আমি খুব খুশি সালমানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে। কারণ তার সঙ্গে আমার অভিনয়ের ইচ্ছে ছিল ছোটবেলা থেকে। সেই ইচ্ছাটি পূরণ হয়েছে।’

সোনমকে নিয়ে সালমান নিজেও মুখ খুলেছেন। তিনি বলেছেন, ‘রোমান্টিক ছবির জন্য সোনম খুব পারফেক্ট। সে অভিনয়ও করেছে সুন্দর।’

সালমানের কাছ থেকে এমন মন্তব্য নিশ্চয়ই সোনমকে খুশির জোয়ারেই ভাসাবে।

‘প্রেম রতন ধন পায়ো’ ছবিটি যে সুপারহিট হবে তা নিশ্চিতভাবেই বলা যায়। আর এ গ্যারান্টির অন্যতম কারণ সালমান খান। সে আলামতও কিছুটা পাওয়া গেছে। যেমন ছবির ট্রেলার মুক্তির প্রথম দিনেই ৩ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। এটা একটা রেকর্ড। তা ছাড়া মুক্তির আগেই চ‚ড়ান্ত হয়েছে, তামিল ও তেলেগু ভাষায়ও ডাবিং করা হবে ছবিটি। হয়েছেও তাই। পাশাপাশি ছবির প্রচারণায়ও মিলেছে দর্শক উত্তেজনা। ইনস্টাগ্রামে সালমান ও সোনমের একটি সেলফিতে উপস্থিত ভক্তের সংখ্যা দেখে হতবাক হয়েছেন অনেকে। তবে মুক্তির আগে ভারতীয় সেন্সর বোর্ডের আপত্তির মুখে পড়েছিল ছবিটি।

ছবির গল্প রাজকীয় রহস্যের জালে মোড়া। গল্পে সালমান একদিকে রাজা, অন্যদিকে একজন সাধারণ মানুষ।

একটি উৎসবে প্রথম দেখায় রাজা প্রেমে পড়ে যান মিতালির। সমস্যা এখান থেকেই শুরু। এরপর শুধুই জমজমাট গল্প।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর