সোমবার, ২৩ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা
অন্তর শোবিজের দুই বাংলার গান

আজ অনুপমের সঙ্গে মঞ্চে নেন্সি

শোবিজ ডেস্ক

আজ অনুপমের সঙ্গে মঞ্চে নেন্সি

দীর্ঘ প্রায় দুই যুগ ধরে অন্তর শোবিজ বিভিন্ন ইভেন্ট অর্গানাইজ করে সুনাম কুড়িয়েছেন। শাহরুখ খানকে ঢাকায় এনে তাক লাগিয়ে দিয়েছিল এই প্রতিষ্ঠানটি। এবার তারা ভিন্ন উদ্যোগ নিয়েছে। ধারাবাহিকভাবে তারা কলকাতা এবং বাংলাদেশের শিল্পীদের নিয়ে নিয়মিত সংগীত আসর করবে। শিরোনাম হবে ‘দুই বাংলার গান’। আর এর শুরুটা হচ্ছে অনুপম রায় এবং নেন্সির গান দিয়ে। আজ দুই বাংলার এই দুই জনপ্রিয় শিল্পীকে নিয়ে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে হবে জমকালো কনসার্ট। সন্ধ্যা ৭টায় শুরু হবে কনসার্ট। আর এতে অনুপম-নেন্সির পাশাপাশি গাইবে কণ্ঠশিল্পী পারভেজও।

আয়োজন প্রসঙ্গে অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘আমরা প্রতি মাসে এমন একটি আয়োজন রাখতে চাই। সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছি। আর অনুপম, নেন্সি এবং পারভেজকে নিয়ে যাত্রা শুরু হচ্ছে। আশা করি সফলভাবেই আমরা এগিয়ে যেতে পারব।’

এরই মাঝে আজকের কনসার্ট নিয়ে বেশ উচ্ছ্বাস রয়েছে দর্শকের মাঝে। টিকিট সংগ্রহেরও হিড়িক দেখা যাচ্ছে।

অনুষ্ঠানে যোগ দিতে অনুপম ঢাকায় এসেছেন। তিনি বলেন, ‘ঢাকায় তো এখন নিয়মিতই আসা হচ্ছে বলা যায়। ঢাকার মানুষ আমার গান পছন্দ করে, এটা আমার জন্য খুবই গর্ব করার মতো বিষয়। আর এবারের আয়োজনটি একটু অন্যরকম। দুই বাংলার শিল্পীদের নিয়ে নিয়মিতই নাকি গান হবে। এটি ভালো একটি উদ্যোগ। এতে দুই বাংলার শিল্পীদের মধ্যে বন্ধন আরও দৃঢ় হবে বলেই আমার বিশ্বাস’।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর