বুধবার, ২৩ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা
ইন্টারভিউ : পরীমণি

টি-২০ নয়, টেস্ট খেলতে চাই

শামছুল হক রাসেল

টি-২০ নয়, টেস্ট খেলতে চাই

চলতি বছর প্রায় শেষের পথে। পরীমণি বছরজুড়েই ছিলেন আলোচনায়, সঙ্গে বিতর্কেও জড়িয়েছেন অনেকবার। আবার সর্বাধিক ছবির অভিনেত্রীও তিনি। সব মিলিয়ে টক-ঝাল-মিষ্টি স্বাদ। এ বিষয়ে আজ এই অভিনেত্রীর ইন্টারভিউ—

 

কেমন আছেন?

খুব, খুউউব ভালো। ভালো থাকার সব উপাদানই পেয়েছি এ বছর।

বিষয়টা একটু পরিষ্কার করে বলবেন কী?

দেখুন এ বছর রুপালি জগতে নাম লিখিয়েছি। আর ছবি মুক্তি পেয়েছে ৬টা। বেশ কয়েকটি ছবি সেন্সরবোর্ডও পাড়ি দিয়েছে। তাই কিছুটা আনন্দিত তো বটেই। অনেকে বলে এখন আমার সুসময় চলছে। তবে ভিন্নধর্মী ছবিতে আরও বেশি অভিনয় করতে চাই। যেটা করেছি মহুয়া সুন্দরী ছবিতে। এ ধারাবাহিকতায় কাজ করতে চলেছি গিয়াস উদ্দিন সেলিম ভাইয়ের ছবিতে।

শুরু থেকেই বেশ কিছু বিতর্কে জড়িয়েছেন। কেউ কেউ বলছেন আলোচনায় আসতেই এসব কর্মকাণ্ড ...

হা. হা.. হা...। এগুলো হয়তো নিন্দুকেরাই বলে। এ বিষয়ে নতুন করে মুখ খুলতে চাই না। এতটুকু আশ্বস্ত করে বলতে চাই, কখনো ইচ্ছা করে কোনো বিতর্কে জড়াইনি। হতে পারে সেটাও কোনো ঘটনাচক্রে।

আজকে যারা প্রতিষ্ঠিত, তারাও একসময় এ ধরনের সমস্যায় ভুগেছিলেন। সমস্যাগুলো কি নতুন হিসেবে?

সত্যি কথা বলতে কি, ফিল্মপাড়ায় সত্ পরামর্শদাতা খুব কম। আরও পরিষ্কার করে বলতে গেলে সঠিক গাইড লাইন দেওয়ার মতো লোক খুব একটা দেখা যায় না। সত্ পরামর্শদাতা বলতে বুঝাতে চাচ্ছি সঠিক দিকনির্দেশনা প্রদান। কারণ প্রথম দিকে নবাগতরা অনেক সমস্যায় পড়েন।

সম্প্রতি জীবনের প্রথম অ্যাওয়ার্ড পেয়েছেন, এ বিষয়ে অনুভূতি কী?

হ্যাঁ, বাংলাদেশ সংস্কৃতি পরিষদের জরিপে ভালোবাসা সীমাহীন ছবিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছি। খুব ইচ্ছা ছিল নিজ হাতে জীবনের প্রথম অ্যাওয়ার্ড নেব। কিন্তু আউটডোরে শুটিং থাকায় তা আর হয়ে ওঠেনি। দর্শকদের ভালোবাসায় আমার এই অর্জন।

আগামী বছরের প্রত্যাশা কী?

নিজেকে আরও গুছিয়ে উপস্থাপন করব। প্রয়োজনে ছবির সংখ্যা কমিয়ে দেব। অভিনয়ের সবটুকু ঢেলে দেব ফিল্মপাড়ায়। কারণ টি-২০ নয়, খেলতে চাই টেস্টের মতো লম্বা ইনিংস। উল্কার মতো নিমিষে হারিয়ে যেতে চাই না, জ্বলজ্বল করতে চাই তারা হয়ে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর