সোমবার, ৪ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা
ইন্টারভিউ : তাহসান

নতুন বছরে নতুন রূপে আসছি

শোবিজ প্রতিবেদক

নতুন বছরে নতুন রূপে আসছি

সংগীতশিল্পী, অভিনেতা ও শিক্ষক তাহসান। গত বছর জনপ্রিয়তার শীর্ষে ছিল তার বেশ কয়েকটি গান।  বড় পর্দায় ছুঁয়ে দিলে মন ছবিতে ‘ছুঁয়ে দিলে মন’ আর টিভিতে অ্যাংরি বার্ড নাটকে ‘প্রেম তুমি’ এবং টু এয়ারপোর্ট নাটকে ‘তুমিময়’। গানের পাশাপাশি অভিনয়ে এবারও সফল তাহসান। অভিনয় ও গানের নানা বিষয় নিয়ে আজ তার ইন্টারভিউ—

 

নতুন বছর কেমন করে শুরু করছেন?

আমার কাজ তো গান করা। গানে গানেই বছরটা শুরু করেছি। সিলেটের হোটেল স্টার প্যাসিফিকে থার্টিফার্স্ট নাইটে একটি অনুষ্ঠানে গান পরিবেশন করেছি।

 

নতুন বছরে কোনো অ্যালবাম বা নতুন কোনো নাটকে অভিনয় করছেন?

প্রতি বছরের মতো এই বছরও অনেক গান করার ইচ্ছা আছে। আর আমার ব্যান্ডের একটা অ্যালবাম অবশ্যই করব। আর নাটকের কথা যদি বলতে হয়, ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে একটা কাজ করব। কিন্তু এখনো সবকিছু চূড়ান্ত হয়নি।

 

শিক্ষকতা কেমন চলছে?

আমি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে ফুলটাইম শিক্ষকতা করতাম। এখন পার্টটাইম শিক্ষক। এই সিদ্ধান্ত নিয়েছি মাস খানেক হলো। এর ফলে নতুন বছরে মিডিয়ায় বেশি সময় দিতে পারব। অনেক গান হবে, অভিনয় করব। এ ছাড়া আরও কিছু পরিকল্পনা আছে।

 

আপনাদের মেয়ে আইরার কেমন আছে?

আইরার বয়স এখন আড়াই বছর। সামনের জুলাই থেকে ও স্কুলে যাবে। এতটুকু একটা বাচ্চা স্কুলে যাবে, ভাবতেই কষ্ট হয়। কিন্তু না দিয়েও উপায় নেই, পরে কোনো ভালো স্কুলে দিতে অনেক সমস্যা হবে।

 

এখন অনেক সেলিব্রেটি নানা ধরনের ব্যবসা করছেন। আপনার কি করার ইচ্ছে আছে?

আমারও ইচ্ছে আছে গান, অভিনয়ের পাশাপাশি  ব্যবসা করা। এ বছর কয়েকজন সেলিব্রেটি খাবারের ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছেন। এই দিকে আমারও যথেষ্ট দুর্বলতা রয়েছে। এই বছর আমিও একটি খাবারের রেস্টুরেন্ট দেওয়ার পরিকল্পনা করছি। সামনের দিনগুলোর কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিচ্ছি।

 

শুনলাম চলচ্চিত্র প্রযোজনা করতে যাচ্ছেন ?

হ্যাঁ, এই বছর আমি একটা চলচ্চিত্র প্রযোজনা করার সিদ্ধান্ত নিয়েছি। গল্প আমার নিজের। পরিচালকদের সঙ্গে কথা বলছি। আমি নিরীক্ষা করব, তা বলছি না। তবে দর্শক যাতে হলে এসে ছবিটি দেখেন, সেদিকে বেশি গুরুত্ব দিচ্ছি। বুঝতেই পারছেন, নতুন বছরে ব্যবসা দাঁড় করাব আর ছবি বানাব।

 

রেডিওতে অনুষ্ঠান কেমন চলছে?

রেডিও ফুর্তিতে প্রতি বুধবার রাত ১১টায় আমার একটা অনুষ্ঠান হয়, নাম ‘ফিফটি টু শেডস অব তাহসান’। এই অনুষ্ঠানের মাধ্যমে আমি শ্রোতাদের খুব কাছাকাছি যেতে পারছি। তাদের পছন্দ বুঝতে পারছি। তাই অনুষ্ঠানটি নিয়ে আরও সিরিয়াস হতে চাই।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর