বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

অভিনয় ছেড়ে চাল-ডালের ব্যবসা!

শোবিজ ডেস্ক

অভিনয় ছেড়ে চাল-ডালের ব্যবসা!

অভিনয় ছেড়ে চাল-ডালের ব্যবসায় নামছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে ঘটনাটি এখনই ঘটছে না। এর পেছনে অনেক অঙ্ক রয়েছে।

ক্যারিয়ারের দ্বিতীয় ছবি ‘ঈশেকজাদে’তে অভিনয় করে জনপ্রিয়তা পেয়ে যান তিনি। কিন্তু পরের দুই ছবি ‘কিল দিল’ এবং ‘দাওয়াত-এ-ইশক’ ছিল ফ্লপ। এ নিয়ে বেশ চিন্তায় আছেন তিনি। তাই উঠে পড়ে নেমেছেন নিজের ক্যারিয়ার নিয়ে। ব্যায়াম করে আকর্ষণীয় শারীরিক গড়ন গড়েছেন। কিন্তু এখনো পর্যন্ত নতুন কোনো ছবির আনুষ্ঠানিক ঘোষণা নেই।

সবমিলিয়ে একটু হতাশাতেই আছেন অভিনেত্রী। আর তাই এক সাক্ষাৎকারে মজা করে বলেছেন, ‘ক্যারিয়ার না দাঁড়ালে অভিনয় ছেড়ে চাল-ডালের ব্যবসা করব।’

কথাটি মজা করে বললেও, পরিণীতি চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন, আর কিছুদিন দেখবেন। চেষ্টা করবেন। এরপরও যদি ক্যারিয়ার না দাঁড়ায় তাহলে তিনি অভিনয় ছেড়ে দেবেন। অন্যকোনো পেশায় নিয়োজিত হবেন। ভুলেও কোনো দিন আর ক্যামেরার সামনে দাঁড়াবেন না।

পরিণীতির সিদ্ধান্তে হতাশ হওয়ার কিছু নেই। কারণ এখনো হাল ছেড়ে দেননি তিনি। এখন নতুন নতুন ছবিতে যুক্ত হওয়ার মনস্থির করেছেন। নিজের সর্বোচ্চ সক্ষমতা দিয়ে চেষ্টা করে যাচ্ছেন। হয়তো শিগগিরই কোনো সুখবর আসবে।

সর্বশেষ খবর