বুধবার, ৬ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

ওবামার সঙ্গে ডিনার

শোবিজ ডেস্ক

ওবামার সঙ্গে ডিনার

প্রিয়াঙ্কা চোপড়া

চারদিকে এখন একটাই আলোচনা— প্রিয়াঙ্কা চোপড়া আত্মহত্যা করতে চেয়েছিলেন। সম্প্রতি এ খবর প্রকাশ হয়েছে। প্রিয়াঙ্কার সাবেক ম্যানেজার প্রকাশ জাজু এ খবর ছড়িয়েছেন। তাই খবরটি ভিত্তি পেয়েছে ভালো।

এদিকে এ নিয়ে চলছে তুমুল বিতর্ক। বিশেষ করে মেয়ের ঢাল হয়ে রণক্ষেত্রে নামলেন প্রিয়াঙ্কার মা। সাবেক ম্যানেজার প্রকাশ জাজুকে টুইটারে একহাত নিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। প্রিয়াঙ্কা কখনই আত্মহত্যা করার চেষ্টা করেননি বলে জানান তিনি। টুইটারে রীতিমতো অশ্রাব্য গালিগালাজ করে প্রকাশকে তুলাধোনা করেছেন তিনি। নিজের কাণ্ড কারখানার জন্য আগেও প্রকাশ শ্রীঘরে গেছেন বলে জানান তিনি। এমনকি তার বৃদ্ধ বাবা-মা এসে নাকি প্রিয়াঙ্কার পায়ে পড়ে সাহায্য চেয়েছিলেন। সেই শোধ তুলতেই নায়িকার নামে কুৎসা রটাচ্ছে প্রকাশ।

এদিকে বিতর্ক থেকে বহুদূরে হলিউডে ক্রমেই সাফল্যের সিঁড়ি চড়ে চলেছেন পিগি চপস। তার যেন বিতর্কে কোনো মাথাব্যথাই নেই। আসলে সবকিছু নিয়ে মাথাব্যথা থাকলে পিছিয়ে যেতে হয় ক্যারিয়ার থেকে। তাই প্রিয়াঙ্কা শান্ত। বরং তিনি মনে করেন, তারকাদের জীবনে স্ক্যান্ডাল-বিতর্ক থাকবেই। এসব নিয়ে ভাবলে চলবে না। তাই সব ভুলে তিনি ডুবে আছেন হলিউড ক্যারিয়ার নিয়ে। বলা যায় প্রিয়াঙ্কা এখন মাঝে-মধ্যে মুম্বাইয়ে বেড়াতে আসেন, স্থায়ীভাবে থাকেন নিউইয়র্কে। এদিকে অস্কারের মঞ্চ থেকে সোজা হোয়াইট হাউসের ডাইনিং টেবিলে পৌঁছে গেছেন বাজিরাওয়ের কাশিবাঈ প্রিয়াঙ্কা। চলতি মাসের শেষের দিকেই মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে বার্ষিক করেসপন্ডেটস ডিনারে শামিল হবেন প্রিয়াঙ্কা। আমেরিকার প্রেসিডেন্ট হিসেবে এটাই ওবামার শেষ করেসপন্ডেটস ডিনার।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর