বুধবার, ৬ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা
ইন্টারভিউ : মাহিয়া মাহি

মহা ধুমধাম করে বিয়ে করতে চাই

আলাউদ্দীন মাজিদ

মহা ধুমধাম করে বিয়ে করতে চাই

জাজ মাল্টিমিডিয়ায় ফিরছেন মাহিয়া মাহি। প্রতিষ্ঠানটির সঙ্গে মাহির ভাঙা সম্পর্ক আবার জোড়া লাগছে। এমন খবর এখন ফিল্মপাড়ায় চাউর হয়েছে। এ বিষয় ও অন্যান্য প্রসঙ্গে আজ তার ইন্টারভিউ—

 

আবার জাজে ফিরছেন, তাহলে মান-অভিমান ভাঙল?

মান-অভিমানের তো প্রশ্নই আসে না। সবসময়ই একটা কথা বলে আসছি, জাজ আমাকে চলচ্চিত্র জগতে এনেছে, প্রতিষ্ঠা পাইয়ে দিয়েছে। আমাকে আবিষ্কার করা প্রতিষ্ঠানের সঙ্গে অভিমান বা কোনো প্রকার বিরূপ আচরণ করব সেই ধৃষ্টতা আমার নেই। এমন অকৃতজ্ঞ মেয়েও আমি নই। জাজ আমার ব্যাপারে কেন নারাজ তা আমি জানি না। আসলে নারাজ কিনা তাও বুঝি না। আর এটা অতীত। অতীতের নেগেটিভ কথা আমি মনেও রাখি না।

তাহলে দেবের বিপরীতে জাজের ছবিতে জুটি বাঁধার খবর সত্য?

এ বিষয়ে কিছু জানি না। আমাকে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে প্রস্তাবও দেওয়া হয়নি। যদি তারা প্রস্তাব দেয় তাহলে কেন করব না। জাজের বিরুদ্ধে তো আমার কোনো অভিযোগ ছিল না এখনো নেই। মা-বাবা ছেলেমেয়ের সঙ্গে কোনো কারণে রাগ করতেই পারে। তাই বলে কি ছেলেমেয়ে অভিভাবক থেকে দূরে সরে থাকবে? জাজ যখনই তাদের সঙ্গে কাজ করতে বলবে সানন্দে তা করব।

সম্প্রতি কলকাতার প্রযোজক অশোক ধানুকা এক সাক্ষাত্কারে বলেছেন আপনি তাদের আস্থাভাজন নায়িকা, তাহলে কি অশোক ধানুকার আগ্রহে আবার জাজে ফিরছেন?

তাও জানি না। তারা আমার কাজ পছন্দ করে এটি আমার জন্য বড় সৌভাগ্যের ব্যাপার। যেমন সৌভাগ্য এনে দিয়েছে জাজ মাল্টিমিডিয়া। তারা আমাকে এই জগতে এনেছে বলে আজ আমি অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা পেয়েছি। মানুষ আমাকে চিনেছে। তাই তাদের যে কোনো আদেশ-অনুরোধ আমার শিরোধার্য।

বর্তমানে ব্যস্ততা কেমন?

এখন ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে কাজ করছি। এটি শেষ হলে ‘হার্টবিট’ ছবির কাজ শুরু করব। এই তো এভাবেই চলে যাচ্ছে আমার দিন-রাত।

চলচ্চিত্রকাররা বলছেন চঞ্চলতার কারণে ছবির কাজে বেশি ব্যস্ত হতে পারছেন না?

এ কথা ঠিক নয়। আমি ব্যক্তিগতভাবে চঞ্চল মেয়ে এটা ঠিক। কিন্তু কাজের ব্যাপারে খুবই সিনসিয়ার। আসলে বছরে ১০টি ছবি করব আর তিনটি হিট হবে এটি মানতে পারব না। বছরে তিনটি ছবিতে কাজ করব আর তিনটিই সফল হবে। এটিই চাই। তাই প্রচুর প্রস্তাব পাওয়া সত্ত্বেও বেশি ব্যস্ত হতে চাই না।

বাপ্পির সঙ্গে আর অভিনয় করবেন না বলেছেন, কেন?

আসলে এভাবে কোনো কথা বলিনি। আমি বলেছি নায়ক নয়, আমার কাছে নির্মাতা হচ্ছে বড় ফ্যাক্টর। নির্মাতা যে কাউকে আমার বিপরীতে নিতে পারেন। কিন্তু নির্মাতা যদি ভালো না হন তাহলে বাপ্পি, শাকিব বা শুভ কারও বিপরীতে কাজ করব না।

হুট করে মাহির বিয়ের খবর পাওয়া আশ্চর্য কিছু নয়, এমন খবরও চাউর হয়েছে। আসল ঘটনা কী?

হা...হা...হা... ওই যে বললাম আমি খুব চঞ্চল মেয়ে তাই যে কোনো দিন বলে বসব কালই আমার বিয়ে বা গতকাল বিয়ে করে ফেলেছি। যদিও এমন সম্ভাবনা আপাতত নেই। তবে আমি লুকিয়ে নয়, মহা ধুমধাম করে বিয়ে করতে চাই।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর