সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

আসছে জাদুর বাক্স

শোবিজ প্রতিবেদক

আসছে জাদুর বাক্স

জাদু বাক্সের উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ঢাকা উত্তর সিটি মেয়র আনিসুল হক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও তথ্যসচিব মর্তুজা আহমেদ

এবার ২৩০টিরও বেশি চ্যানেলে ঝড় তুলতে এলো জাদুর বাক্স। গত শনিবার রাতে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা-নবরাত্রি হল ৪-এ জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের ভিতর দিয়ে হয়ে গেল জাদু ডিজিটালের লঞ্চিং প্রোগ্রাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, তথ্যসচিব মর্তুজা আহমেদ প্রমুখ। ডিজি জাদু ব্রডব্যান্ড লিমিটেডের চেয়ারম্যান আনিসুল হকসহ প্রতিষ্ঠানটির এক পরিচালকও উপস্থিত হয়ে বক্তব্য রাখেন। আয়োজকরা জানান, টিভি দেখার এক্সপেরিয়েন্স বদলে দিতেই এসডি ও এইচডি সেট টপ বক্সসহ ডিজিটাল কেবল সার্ভিস নিয়ে এলো এক জাদুর বাক্স, জাদু ডিজিটাল। হাই ডেফিনিশন প্রিমিয়াম টিভি সার্ভিস এবং ইন্টারনেটভিত্তিক সেবা নিয়ে সারা দেশে ডিজিটাল কেবল সার্ভিসের বিপ্লব ঘটাতে এলো এই জাদুর বাক্স। গ্রাহকদের জন্য যুগান্তকারী বিনোদন এবং কমিউনিকেশন এক্সপেরিয়েন্স নিশ্চিত করাই জাদু ডিজিটালের লক্ষ্য।

জাদু ডিজিটাল গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এসডি ও এইচডি সেট টপ বক্স, যা এই মুহূর্তে ২৩০টিরও বেশি ডিজিটাল চ্যানেল সরবরাহ করছে। চ্যানেলের সংখ্যা আরও বাড়ানোর জন্য কাজ করা হচ্ছে। জাদু ডিজিটাল গ্রাহকদের জন্য জাদু সেভার, জাদু ভ্যালু, জাদু সুপার এইচডি ও জাদু প্রিমিয়াম এইচডি নামের চারটি ফ্যান্টাস্টিক প্যাকেজ ডিজাইন করেছে। গ্রাহক তার পছন্দমতো প্যাকেজ সাবস্ক্রাইব করে এক্সপেরিয়েন্স করতে পারবেন জাদু। বর্তমান কেবল অপারেটরদের সহযোগিতায় গ্রাহকরা এই সার্ভিস উপভোগ করতে পারবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর