সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

অর্থহীনের ‘ক্যান্সারের নিশিকাব্য’

শোবিজ প্রতিবেদক

অর্থহীনের ‘ক্যান্সারের নিশিকাব্য’

অর্থহীন সুমন

কয়েক মাস আগে ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন দেশের অন্যতম রক-মেটাল ব্যান্ড অর্থহীনের সুমন। সেই দিনগুলোর ছায়া নিয়ে এবার নতুন অ্যালবাম করছেন তিনি। আগামী জুনে ‘ক্যান্সারের নিশিকাব্য’ শিরোনামের এই অ্যালবামটি বাজারে আসবে বলে জানা যায়। এতে থাকছে ‘চাইতে পারো’ সিরিজের তৃতীয় গান। ২০০৩ সালে ‘ধ্রুবক’-এ প্রকাশিত হয় ‘চাইতে পারো’ গানটি। এর পাঁচ বছর আসে ‘চাইতে পারো-টু’। এবার আসছে ‘চাইতে পারো-থ্রি’!

সুমন ছাড়াও এখন ব্যান্ডে আছেন মার্ক ডন ও শিশির। ১৯৯৯ সালে যাত্রা শুরু করা অর্থহীনের এখন পর্যন্ত পাঁচটি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এগুলো হলো- ত্রিমাত্রিক (২০০০), বিবর্তন (২০০১), নতুন দিনের মিছিলে (২০০২), ধ্রুবক (২০০৩), অসমাপ্ত-১ (২০০৮), অসমাপ্ত-২ (২০১১)। এদিকে চলতি বছর ‘ক্যান্সারের নিশিকাব্য’ ছাড়াও দুটি অ্যালবাম বের করবেন বলে জানিয়েছেন সুমন। এর মধ্যে বেজ ইনস্ট্রুমেন্টাল অ্যালবাম ‘সৌল ফুড’ আসবে সেপ্টেম্বরে। আর আনিলাকে নিয়ে তার দ্বৈত অ্যালবাম ‘সুমন অ্যান্ড আনিলা টু’ বেরোবে ডিসেম্বরে। এ ছাড়া চলতি মাস থেকে ডিসেম্বর পর্যন্ত আটটি মিউজিক ভিডিও আনবেন তিনি।

আগামী বছরের ফেব্রুয়ারিতে প্রকাশ হবে মহান ফাহিমের সঙ্গে সুমনের গিটার ও বেজ ইনস্ট্রুমেন্টাল অ্যালবাম ‘কফি ক্লাউড ফ্রম বাংলাদেশ’।

সর্বশেষ খবর