বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০১৬ ০০:০০ টা
চলচ্চিত্রকারদের মানববন্ধন

কলকাতার ‘কেলোর কীর্তি’ মুক্তি পাচ্ছে কাল

শোবিজ প্রতিবেদক

কলকাতার ছবি ‘কেলোর কীর্তি’ আগামীকাল ঢাকাসহ সারা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এদিকে ছবিটির মুক্তি নিয়ে হতাশা ব্যক্ত করেছেন চলচ্চিত্র সংগঠনের নেতারা। নতুন করে আন্দোলনে নামার ঘোষণা দিয়েছেন তারা। চলচ্চিত্র সংশ্লিষ্ট সব সংগঠন এক হয়ে মাঠে নামবে বলে জানিয়েছেন চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার।

তিনি  বলেন, আইনের প্রতি শ্রদ্ধা আছে আমাদের। তাই সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রায় অনুসারে মুক্তি দিলেও দর্শকরা যেন ছবিটি না দেখেন এবং ভারতীয় অপসংস্কৃতির হাত থেকে যেন আমাদের নিজস্ব চলচ্চিত্র রক্ষা পায় সেই চেষ্টা থাকবে আমাদের। জনসচেতনতার জন্য আমরা এবার যেসব হলে ছবিটি মুক্তি পাবে সেসব হলের সামনে মানববন্ধন করার সিদ্ধান্ত নিয়েছি। ঢাকার বাইরেও এই কর্মসূচি নেওয়া হবে। প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দর্শকরা যেন না দেখেন সেই অনুরোধও থাকবে। কেলোর কীর্তি ছবিতে অভিনয় করেছেন দেব, অঙ্কুশ, নুসরাত, যিশু, মিমি, সায়ন্তিকা প্রমুখ।

ছবিটি আমদানি করেছেন আরাধনা ফিল্মসের কর্ণধার কার্তিক দে এবং কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের পক্ষে বিজয় খেমকা।  আমদানিকারক সূত্রে জানা গেছে, বাংলাদেশের অর্ধশতাধিক সিনেমা হলে মুক্তি পাবে ‘কেলোর কীর্তি’।

সর্বশেষ খবর