বুধবার, ২৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

নাটকপাড়ায় টিভির ব্যস্ততা

নাটকপাড়ায় টিভির ব্যস্ততা

সারা বছর নাটক পাড়াগুলো কম বেশি ব্যস্ত থাকলেও ঈদে এর পরিমাণ বেড়ে যায় বহুগুণ। ঈদের বাকি আর মাত্র তিন সপ্তাহ। এরই মধ্যে নাটকের পরিচালক, অভিনেতা, অভিনেত্রীদের যেন ঘুমানোর সময় নেই। শুটিংয়ে আজ পুবাইল তো কাল উত্তরা। এমনকি দেশের বাইরেও নাটকের শুটিং নিয়ে উড়াল দিতে হয় তাদের। ঈদের ব্যস্ততা নিয়ে তেমনি কথা হয় কিছু অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে।

 

তৌকীর আহমেদ

ইদানীং ক্যামেরার পিছনেই বেশি ব্যস্ত থাকছেন তৌকীর আহমেদ। নতুন ছবি ‘অজ্ঞাতনামা’ মুক্তি পেল কিছু দিন। আর ‘হালদার’ প্রি-প্রডাকশনের কাজ নিয়ে ব্যস্ত থাকায় ক্যামেরার সামনে বেশি সময় দিতে পারছেন না তিনি। তবুও ব্যস্ততা ঠেলে ঈদে পর্দায় হাজির হবে বলে জানিয়েছেন এ তারকা। চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে জুটি হয়ে ‘মেঘ বসন্ত’ নামের একটি নাটকের শুটিং গেল ঈদের আগেই শেষ করেছেন। যেটি এবারের ঈদে প্রচার হওয়ার কথা রয়েছে। পাশাপাশি বেশ কয়েকটি  নাটকেও কাজ শুরু করতে যাচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

 

মাহফুজ আহমেদ

নির্মাণ নিয়ে ব্যস্ত রয়েছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদও। টিভি পর্দায় এক ঘণ্টার নাটক বাঁচাতে ইতিমধ্যে নতুন উদ্যোগ নিয়ে হাজির হয়েছেন এ তারকা। তবে ঈদের জন্য এখনো কোনো নাটকের শুটিংয়ে অংশ নেননি তিনি। চলতি সপ্তাহ থেকেই কয়েকজন তরুণ নির্মাতার নাটকের শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন মাহফুজ আহমেদ।

 

পূর্ণিমা

গত রোজার ঈদে বেশ কয়েকটি নাটক প্রচার হয়েছে চিত্রনায়িকা পূর্ণিমার। দর্শকদের কাছে বেশ প্রশংসিতও হয়েছে নাটকগুলো। সেই ধারাবাহিকতায় এবার একাধিক নাটকে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ইতিমধ্যে রেদওয়ান রনি পরিচালিত ‘দেয়ালের উপারে’ নাটকের শুটিং শেষ করেছেন তিনি। এ ছাড়াও প্রায় হাফ ডজন নাটকের শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন রুপালি দুনিয়ার এ নায়িকা। ঈদের নাটক নিয়ে ব্যস্ততা শুরু হয়েছে লাক্স তারকা মেহজাবীনেরও। ইতিমধ্যে চয়নিকা চৌধুরীর ‘আরশি’ ও অন্য একজন পরিচালকের ‘এপিটাফ’ নামের একটি নাটকের শুটিং শেষ করেছে তিনি। শুরু করতে যাচ্ছেন আরও কয়েকটি খণ্ড নাটক।

 

রিয়াজ

চিত্রনায়ক থেকে টিভি পর্দায় নিয়মিত কাজ করছেন নায়ক রিয়াজ। ঈদ এলেই নাটকের ব্যস্ততা কয়েকগুণ বেড়ে যায় অভিনেতার। তার ধারাবাহিকতায় ঈদুল আজহা উপলক্ষে ‘প্রেমিকা’ নামের একটি নাটকের শুটিং দিয়ে ঈদ যাত্রা শুরু হয়েছে তার। হাতে রয়েছে আরও এক ডজন নাটকের শুটিং।

 

তিশা

নাটকের নায়িকা থেকে চিত্রনায়িকা বনে গেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। হাতে ছবির ব্যস্ততা থাকলেও ঈদের নাটকেও কাজ করছেন তিনি। সম্প্রতি ‘কামব্যাক তমিশ্রা’ নামের একটি নাটকের শুটিং শেষ করেছেন এ তারকা। আগামী সপ্তাহের শুরুতে আরও দুটি নাটকের শিডিউল দেওয়া আছে বলেও জানিয়েছেন তিনি।

 

মোশাররফ করিম

টিভি তারকাদের মধ্যে জনপ্রিয়তা দিনকে দিন বাড়ছে অভিনেতা মোশাররফ করিমের। ঈদ মানেই তার ঝুলিতে ডজন ডজন নাটক। দেশের প্রায় প্রতিটি চ্যানেলেই তার অভিনীত নাটক দিয়ে দর্শকদের বিনোদিত করে থাকেন। ঈদের ব্যস্ততা গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে তার। ইতিমধ্যে কলকাতার মেয়ে ‘পাখি’ নামে পরিচিত মধুমিতা চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘মেঘবালিকা’ নাটকের। পাশাপাশি আরবি প্রিতমের ‘তিনি আর অভিনয় করবেন না’ শিরোনামের আরও একটি নাটকের শুটিং শেষ করেছেন বলে জানিয়েছেন এ তারকা।

এ ছাড়াও ঈদের কাজ নিয়ে সজল, ঊর্মিলা শ্রাবন্তী কর, মেহজাবিন চৌধুরী, পিয়া বিপাশা, মম, বাঁধন, মীর সাব্বিরও কাজ শুরু করে দিয়েছেন বলে জানিয়েছেন।

সর্বশেষ খবর