বুধবার, ২৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

উইন্ড অব চেঞ্জ প্রি সিজন টু

শোবিজ প্রতিবেদক

গত ঈদে ‘উইন্ড অব চেঞ্জ’ এর প্রথম আসর মন কেড়েছে শ্রোতা- দর্শকদের। তারই ধারাবাহিকতায় এবার নির্মাণ হচ্ছে গানের এ বৃহত্তর আসর ’উইন্ড অব চেঞ্জ প্রি সিজন টু’। এবার আসরে গান পরিবেশন করবেন সৈয়দ আবদুল হাদী, খুরশীদ আলম, ফেরদৌস ওয়াহিদ, মুজিব পরদেশী, জেমস, চন্দনা মজুমদার- এমন গুণী ও জনপ্রিয় সংগীতশিল্পীদের নিয়ে তৈরি হচ্ছে ‘উইন্ড অব চেঞ্জ’-এর দ্বিতীয় আসর, প্রি সিজন টু। নতুন সংগীতায়োজনে গানগুলোর রেকর্ডিং ও চিত্রায়ণ চলছে। এফডিসির জসিম ফ্লোরে এরই মধ্যে শুরু হয়েছে শুটিং। উল্লিখিত শিল্পী ছাড়াও আরও কয়েকজন থাকছেন এই আসরে।

‘উইন্ড অব চেঞ্জ’-এর সমন্বয়ক নাবিল আশরাফ ও আবদুল্লাহ জানান, এই পর্বে পুরনো দিনের গানগুলোকে ফিরিয়ে আনা হবে। এর মধ্যে প্রায় হারিয়ে যাচ্ছে এমন কিছু গানও থাকবে। গুণী এই শিল্পীদের সঙ্গে যন্ত্র বাজাচ্ছেন ১২ জন বিদেশি। দেশগুলো হলো- রাশিয়া, লাটভিয়া, পোল্যান্ড, আমেরিকা ও ভারত। এসব দেশ থেকে এসেছেন ড্রামার, কিবোর্ডিস্ট, বেহালা বাদক, বেজ গিটারিস্ট ও স্যাক্সোফোন বাদক। প্রথম আসরে বিদেশিদের মধ্যে বাজিয়েছেন চার জন।

‘উইন্ড অব চেঞ্জ প্রি সিজন টু’ পরিচালনা করছেন ফারজানা মুন্নী। এর সংগীত পরিচালনা করছেন কৌশিক হোসেন তাপস। টিএম প্রডাকশনের ব্যানারে নির্মিতব্য এই আয়োজনটি গানবাংলার অংশ।

সর্বশেষ খবর