শনিবার, ১৭ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

দর্শকের সামনে আমি তোমার হতে চাই

শুভ মুক্তি

আলাউদ্দিন মাজিদ

দর্শকের সামনে আমি  তোমার হতে চাই

অবশেষে দর্শকের সামনে এলো ‘আমি তোমার হতে চাই’। শুক্রবার মুক্তি পেয়েছে আলোচিত নির্মাতা অনন্য মামুন নির্মিত এই চলচ্চিত্রটি। মুক্তির আগেই নানা কারণে আলোচনায় আসে ‘আমি তোমার হতে চাই’। এর মধ্যে অন্যতম দুটি আলোচনার প্রথমটি হলো ছবিটির শুটিং চলাকালে নেপালে ভূমিকম্পের কবলে পড়া। এতে নায়িকা মিম মরতে বসেছিলেন।

অন্যটি হলো ডাবিং সংক্রান্ত জটিলতায় নির্মাতার বিরুদ্ধে নায়ক বাপ্পির আইনের কড়া নাড়া।

সব জটিলতা কাটিয়ে শেষ পর্যন্ত জয়ী হলো ছবির পুরো টিম। মানে গতকাল ছবিটি দর্শকের সামনে এসেছে এবং অন্যরকম মানসম্মত একটি ছবি পেয়ে আনন্দ নিয়ে আগ্রহ সহকারে দর্শক দেখছে ছবিটি।

রোমান্টিক-অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত এই ছবিটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম ও বাপ্পি চৌধুরী। লাইভ অ্যান্ড টেকনোলজিস প্রযোজিত এ ছবিটি সম্পর্কে মিম বলেন, প্রতিষ্ঠানটি তাদের প্রথম প্রযোজনায় কোনো কিছুর সঙ্গে আপস করেনি। দর্শক যাতে কোনোভাবেই হতাশ না হয় সেই চেষ্টাই করেছে। তাই চমৎকার এবং মানসম্মত ছবি হয়েছে এটি। বাপ্পি বলেন, সব দিক দিয়েই ব্যতিক্রমী কাজের ছাপ রয়েছে ছবিটিতে। আমার বিশ্বাস, দীর্ঘদিন পর অন্যরকম একটি পারিবারিক ও প্রেমের গল্পের ছবি দেখতে পেয়ে আনন্দিত হবে দর্শক। নির্মাতা মামুনের কথায়, ‘বরাবরই যত্ন নিয়ে ছবি নির্মাণ করি বলে আমার ছবির প্রতি দর্শকের আলাদা আগ্রহ রয়েছে। মোস্ট ওয়েলকাম, আমি শুধু চেয়েছি তোমায়, অস্তিত্বসহ আমার সব ছবির সাফল্যই এর প্রমাণ। ‘আমি তোমার হতে চাই’ আগের ছবিগুলোকেও জনপ্রিয়তার দিক দিয়ে ছাড়িয়ে যাবে বলে আমার বিশ্বাস। কারণ প্রযোজকের শতভাগ সহযোগিতার কারণে ছবিটি শতভাগ সমৃদ্ধ হয়েছে। ৮৭টি সিনেমা হলে মুক্তি পাওয়া এই ছবিটি প্রথম দিনে আশাব্যঞ্জক দর্শক সাড়া পেয়েছে। এর গড় ওপেনিং কালেকশন ছিল প্রায় ৯০ ভাগ। ছবিটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, জন দীপালি ও বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

সর্বশেষ খবর