শিরোনাম
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

স্কুলছাত্রী সানি

শোবিজ ডেস্ক

স্কুলছাত্রী সানি

বরাবর নিজেকে এবং নিজের কাজকে আরও উন্নত করার চেষ্টা করে চলেন সানি। সেই উন্নতির লক্ষ্যেই তিনি ভর্তি হতে চলেছেন লস অ্যাঞ্জেলেসের একটি স্কুলে।

ভক্তদের কাছে তার অনেক পরিচয়। এক সময় তিনি ছিলেন স্ক্রিনে আগুন জ্বালানো অ্যাডাল্ট-স্টার। এখন বলিউডের মূলধারার ছবির নায়িকা।

এবার তার পরিচিতিতে সংযোজিত হতে চলেছে আরও একটি বৈশিষ্ট্য। সানি লিওন এবার স্কুলছাত্রী। বরাবর নিজেকে এবং নিজের কাজকে আরও উন্নত করার চেষ্টা করে যান সানি। সেই উন্নতির লক্ষ্যেই তিনি অ্যাডমিশন নিতে চলেছেন লস অ্যাঞ্জেলেসের একটি স্কুলে। তবে এটি অবশ্য সাধারণ স্কুল নয়, বরং ফিল্ম স্কুল।

স্ক্রিপ্ট রাইটিং এবং এডিটিংয়ের প্রশিক্ষণ নিতে চলেছেন তিনি। সংবাদ মাধ্যমের সঙ্গে এ বিষয়ে কথা বলতে গিয়ে সানি জানান, ‘আমি ব্যাপারটা নিয়ে সত্যিই খুব উত্তেজিত। আবার যে নতুন কিছু শেখার জন্য স্কুলে যেতে পারছি, সেটা দারুণ লাগছে।’ দিন কয়েক আগে নিজের মোবাইল অ্যাপ উদ্বোধন করার সময় সানি বলেছিলেন, ‘কোনো ফিল্ম হিট করবে, না ফ্লপ... তাতে আমার কোনো হাত নেই।

আমি শুধু নিজের সেরাটুকু দেওয়ার চেষ্টা করতে পারি। সে কারণেই প্রত্যেক ফিল্মে নিজেকে আরও উন্নত করে তোলার চেষ্টা করে যাই।’  চিত্রনাট্য ও সম্পাদনা সংক্রান্ত প্রশিক্ষণ সেই প্রচেষ্টারই অঙ্গ বলে মনে করা হচ্ছে। ক্যামেরার নেপথ্যের কুশীলবদের কাজটা আয়ত্ত করতে পারলে, ক্যামেরার সামনের কাজটা আরও ভালো হয়ে উঠবে, এই আশা নিয়েই লস অ্যাঞ্জেলেসের স্কুলে ভর্তি হতে যাচ্ছেন সানি। তবে স্কুলে ভর্তি হওয়ার আগে ছুটির মেজাজে কয়েকটা দিন সানি কাটালেন দুবাইয়ে।

একটি মোবাইল ফোন ইভেন্টে যোগ দিতেই দুবাই গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার স্বামী ড্যানিয়েল ওয়েবারও। দুবাইয়ের আনন্দোচ্ছল মুহূর্তের বেশ কিছু ছবি সানি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর