শনিবার, ১০ জুন, ২০১৭ ০০:০০ টা

এখন কাজের ব্যস্ততা একটু বেশি

বিদ্যা সিনহা মিম

আলী আফতাব

এখন কাজের ব্যস্ততা একটু বেশি

হাতে বেশ কিছু চলচ্চিত্রের কাজ। এরই মধ্যে গেল মাসের শেষ দিকে বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। কদিন আগে কাজে ফিরেছেন। ঈদ ও সমসাময়িক নানা বিষয় নিয়ে আজ তার আলাপন—

 

শরীর এখন কেমন?

এখন সবার দোয়া ও ভালোবাসায় সুস্থ আছি। কিন্তু এবারের অসুস্থতা আমাকে অনেক ভুগিয়েছে। চিকুনগুনিয়া জ্বরের সব উপসর্গ ছিল। শুধু র‌্যাশ ওঠেনি।

 

ঈদে কাজের কী অবস্থা?

মাসখানেক আগে চ্যানেল আইয়ের একটি নাটকে অভিনয় করেছিলাম। মাবরুর রশিদ বান্নার রচনা ও পরিচালনায় এটির নাম ছিল ‘সে সময় তুমি আমি’। এ ছাড়া এনটিভির জন্য একটি নাটকের অনুষ্ঠান করেছি। এ অনুষ্ঠান করার সময় আমি জ্বরে পড়ি। মহড়া শেষ করে বাড়িতে ফিরে শরীরে প্রচণ্ড ব্যথা হয়। ভেবেছি, নাচের কারণে হয়তো এমন লাগছে। পরের দিন শুটিং। সেটও রেডি। কিন্তু সেদিন কোনোভাবেই বিছানা ছেড়ে উঠতে পারিনি। চার-পাঁচ দিন পর সেই নাচের অনুষ্ঠানের শুটিং করেছি। অনুষ্ঠানের সবাই খুবই আন্তরিক ছিলেন। শেষ পর্যন্ত কাজটা ভালো হয়েছে। এ ছাড়া এটিএন বাংলার একটি সেলিব্রেটি আড্ডায় আমি ছিলাম।

 

সৃজিত মুখার্জির ‘ইয়েতির অভিযান’ ছবির শুটিং শেষ হয়েছে?

অসুখে পড়ার আগে এই ছবির কিছু অংশের শুটিং করে এসেছি। আর এ মাসের ১৫ তারিখ থেকে শুটিং হবে সুইজারল্যান্ডে। সবাই মিলে সেখানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছি এখন। এই ছবিতে কাজের অভিজ্ঞতা দারুণ ছিল।

একদিনের ঘটনা বলি। সারা দিন টানা শুটিং করেছি। একটি দৃশ্য শেষ করে বাইরে দাঁড়িয়েছি। তখন দাদা (সৃজিত) আমার কাছে এসে বললেন, ‘তুমি তো দারুণ অভিনয় করো, আমি অনেক খুশি’। এই কথা শুনে কী যে ভালো লেগেছিল বোঝাতে পারব না। এ ছাড়া প্রসেনজিত্দা, যিশু সবাই খুব প্রশংসা করেছেন।

 

তবে ‘উলট পালট’ ছবির শুটিং কবে থেকে শুরু?

এই ছবির শুটিং শুরু হবে জুলাই থেকে। আর এটির পরিচালক হচ্ছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। আশা করছি এই ছবির কাজও ভালো হবে।

 

নতুন কোনো বিজ্ঞাপনে কাজ করেছেন?

বর্তমানে নতুন কোনো বিজ্ঞাপনে কাজ করিনি। কিন্তু আগেই ঈদের জন্য কিছু কাজ করা ছিল, সেগুলোই এখন প্রচার হচ্ছে। আর বর্তমানে চলচ্চিত্রে অভিনয় নিয়ে একটু বেশি ব্যস্ত আছি।

সর্বশেষ খবর