মঙ্গলবার, ২০ জুন, ২০১৭ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন চলচ্চিত্র শিল্পীরা

শোবিজ প্রতিবেদক

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন চলচ্চিত্র শিল্পীরা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন শাবানা, আলমগীর, মৌসুমীসহ বাংলা চলচ্চিত্রের বেশ কয়েকজন শিল্পী ও পরিচালক। গতকাল গণভবনে সাক্ষাৎ করেন তারা। এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার, ওয়াহিদ সাদিক প্রমুখ। জানা গেছে, সাক্ষাৎকালে তারা চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এ সময় প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমানের চিকিৎসার ব্যয়ভার গ্রহণের ঘোষণা দেন শেখ হাসিনা। আজিজুর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার চিকিৎসার ব্যয়ভার বহন করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান চলচ্চিত্র শিল্পীরা।

সাক্ষাতের বিভিন্ন মুহূর্ত নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবিসহ একটি স্ট্যাটাস দিয়েছেন পরিচালক মুশফিকুর রহমান গুলজার। দিনটিকে স্মরণীয় উল্লেখ করে তিনি জানান, শাবানাকে দেখার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী তাকে বুকে টেনে নেন। এ সময় শাবানাও আপ্লুত হয়ে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরেন।

উল্লেখ্য, এর আগেও চলচ্চিত্র অঙ্গনে আর্থিক কষ্টে থাকা শিল্পীদের পাশে দাঁড়িয়েছিলেন প্রধানমন্ত্রী। অনেক সময় সংবাদপত্রে শিল্পীদের দুস্থ অবস্থার খবর পড়েও তাদের পাশে দাঁড়ান প্রধানমন্ত্রী।  

সর্বশেষ খবর