শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭ ০০:০০ টা

নিউজ টোয়েন্টিফোরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী

শোবিজ প্রতিবেদক

নিউজ টোয়েন্টিফোরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। মাত্র এক বছরের মধ্যেই চ্যানেলটি স্বকীয় অবস্থান তৈরি করতে সমর্থ হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ, কাল এবং পরশু তিন দিনের বিশেষ আয়োজন থাকছে চ্যানেলটিতে।

প্রথম বর্ষপূর্তি উপলক্ষে চ্যানেলটির নির্বাহী পরিচালক হাসনাইন খুরশিদ বলেন, ‘আমরা চাই নিউজ  টোয়েন্টিফোর একটি জনবান্ধব গণমাধ্যম হয়ে উঠুক। সংবাদের বস্তুনিষ্ঠতা, গুণগত মান, সবার আগে সর্বশেষ খবর পৌঁছানো বিষয়গুলো বরাবরের মতো প্রাধান্য পাবে। অনুষ্ঠানের গুণগত মান নিশ্চিত করে দর্শকদের আকাঙ্ক্ষা পূরণের অগ্রযাত্রায় আমরা আমাদের দর্শকদের পাশে চাই। প্রতিষ্ঠাবার্ষিকীতে আমি সব বিজ্ঞাপনদাতা ও বিজ্ঞাপন পরিবেশক, ক্যাবল অপারেটরসহ শিল্পী-কলাকুশলীসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাতে চাই।’

বর্ষপূর্তি ও আগামীর পরিকল্পনা প্রসঙ্গে চ্যানেলটির প্রধান বার্তা সম্পাদক শাহনাজ মুন্নি বলেন, ‘জনগণের পক্ষে থাকার প্রতিশ্রুতি নিয়ে এক বছর আগে আমরা যাত্রা শুরু করেছিলাম। গত এক বছরে আমাদের সাহসী, পরিশ্রমী, উদ্যমী তরুণ সহকর্মীরা দেশের আনাচে-কানাচে থেকে জনগণের সুখ, দুঃখ, নানা সমস্যা তুলে আনার চেষ্টা করেছে। আমরা জনগণের পক্ষে থাকার যে অঙ্গীকার করেছিলাম, তা পূরণের চেষ্টা করে যাচ্ছি। পাশাপাশি আমরা একটি পজেটিভ বাংলাদেশের রূপ তুলে ধরার চেষ্টা করেছি আমাদের এই টেলিভিশন চ্যানেলের মধ্য দিয়ে। এই চেষ্টা আমাদের অব্যাহত থাকবে। গত এক বছরে আমরা কী পেরেছি না পেরেছি তা দর্শক বিচার করবেন। কিন্তু আমরা থেমে থাকব না, কারণ আমাদের পথচলা মাত্র শুরু হয়েছে। সামনে আমাদের চলা আরও বেগবান হবে।

 

সর্বশেষ খবর