বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

মৃত্যুবার্ষিকীতে সালমান শাহকে স্মরণ

শোবিজ প্রতিবেদক

মৃত্যুবার্ষিকীতে সালমান শাহকে স্মরণ

গতকাল ছিল ঢাকাই চলচ্চিত্রের বরপুত্র খ্যাত নায়ক সালমান শাহর ২১তম মৃত্যুবার্ষিকী। প্রতি বছরের মতো এবারও চলচ্চিত্রসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে অকাল প্রয়াত এই জননন্দিত নায়ককে। সবার দাবি ছিল দ্রুত তার মৃত্যুরহস্য উদঘাটিত  হোক। দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক। কারণ সবার বিশ্বাস সালমান আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করা হয়েছে। হত্যা বা আত্মহত্যা, যাই  হোক, প্রকৃত ঘটনা উদঘাটিত হলে সালমানের আত্মা যেমন শান্তি পাবে তেমনি স্বস্তি ফিরে আসবে তার অগণিত দর্শক ভক্তের মনে। তাই সবার প্রত্যাশা সালমান মৃত্যুর রহস্য এবার উদঘাটন হবেই। এই দাবি নিয়ে এবার গভীর শ্রদ্ধায় তার প্রয়াণ দিবস পালন হয়।

 

চলচ্চিত্র শিল্পী সমিতি

জননন্দিত চিত্রনায়ক সালমান শাহর ২১তম মৃত্যুবার্ষিকীতে তাকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করল চলচ্চিত্র শিল্পী সমিতি। গতকাল এফডিসিতে সমিতির আয়োজনে সকাল থেকে কোরআন তেলাওয়াত, দোয়া মাহফিলসহ চলে নানা আয়োজন। সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, জনপ্রিয় এই তারকার অকাল ও অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে গোটা চলচ্চিত্র অঙ্গন ও দেশের মানুষ এখনো গভীর শোকাহত। তার মৃত্যুর এতগুলো বছর পেরিয়ে গেলেও মৃত্যুরহস্য এখনো উদঘাটন হয়নি। এটি চরম উদ্বেগের। এফডিসিতে সালমান শাহ স্মরণে একটি স্থাপনার দাবি তার দর্শক ভক্তের দীর্ঘদিনের। সমিতির বর্তমান কমিটি এই দাবি পূরণে উদ্যোগ নেবে।

 

সালমান শাহ ঐক্যজোট

সালমান শাহর স্মৃতি রক্ষায় গঠিত সালমান শাহ ঐক্যজোট ঢাকা, সিলেটসহ সারা দেশে তার মৃত্যুরহস্য উদঘাটনের দাবিতে বিক্ষোভ করে। তারা এই নায়কের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া মাহফিল, আলোচনাসভাসহ নানা কর্মসূচিরও আয়োজন করে। তারা দ্রুত সালমান মৃত্যুরহস্য উদঘাটনের দাবি জানায়।

সর্বশেষ খবর