বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

ঈদের ষষ্ঠ দিনের টিভি আয়োজন

ঈদের ষষ্ঠ দিনের টিভি আয়োজন

ঈদ মানেই ছোট পর্দায় অনুষ্ঠান দেখে আনন্দকে পূর্ণতা দেওয়া। টিভি চ্যানেলগুলো আয়োজন করে বর্ণিল সব ঈদ অনুষ্ঠানের। আজ কী থাকছে ঈদ আয়োজনে। এক ঝলকে দেখে নেওয়া যাক ঈদের ষষ্ঠ দিনের নির্বাচিত টিভি আয়োজন—

 

এটিএন বাংলা

আজ রাত ৮.৩০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘রসু চোর’। বৃন্দাবন দাসের রচনায় কমেডি প্রধান এই নাটকটি পরিচালনা করেছেন তাইফুর জাহান আশিক। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আখম হাসান, শাহনাজ খুশি, প্রাণ রায় প্রমুখ।

 

চ্যানেল আই

আজ বিকাল ২.৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘প্রতিপক্ষ’। তৌকির আহমেদের রচনা ও পরিচালনায় এ টেলিফিল্মে অভিনয় করেছেন ভাবনা, মৌসুমী নাগ, আরমান পারভেজ মুরাদ, রাজীব সালেহিন, তৌকির আহমেদ প্রমুখ। ‘শ্যামদেশের সুন্দরবন’ টেলিফিল্মটি প্রচার হবে বিকাল ৪.৩০ মিনিটে। রচনা ও পরিচালনা করেছেন রাজীব হাসান। অভিনয়ে এ্যালেন শুভ্র, সোহানা সাবা, আজাদ, পুষণ, সুমী প্রমুখ।

 

দেশ টিভি

আজ রাত ৭টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক ‘বিশেষ চরিত্র ভিলেন’। ইকবাল হোসাইন চৌধুরীর রচনায় এটি পরিচালনা করেছেন মনজুরুল আলম। আর অভিনয়ে থাকছে তারিক আনাম খান, ইমন, শেলী আহসান, নওশাবা। এ ছাড়া ‘ভূত ভালোবাসার অদ্ভুত গল্প’ প্রচার হবে রাত ৮টা ৪৫ মিনিটে। রচনা ইউসুফ আলী খোকন ও পরিচালনা রাইসুুল ইসলাম আসাদ।

 

এনটিভি

আজ রাত ১১টা ১০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘এখন তুমি কেমন আছ’। হরিশংকর জলদাসের উপন্যাস অবলম্বনে নাটকটির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন হাসান রেজাউল। নাটকটিতে অভিনয় করেছেন— তৌকির আহমেদ, বিজরী বরকতউল্লাহ, এফ এস নাঈম, জাকিয়া বারী মম, মাজনুন মিজান, নীলা ইস্রাফিল, মোহাম্মদ বারী প্রমুখ।

 

বাংলাভিশন

মাহমুদ দিদারের রচনা ও পরিচালনায় আজ ২টা ১৫ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘স্বৈরাচার কিংবা প্রেমিকা’। অভিনয় করেছেন আফরান নিশো, শার্লিন ফারজানা, নাজিয়া হক অর্ষা প্রমুখ। এ ছাড়া স্বল্প বিরতির নাটক ‘প্রশ্ন’ প্রচার হবে আজ ৭টা ৫৫ মিনিটে।

রচনা ইউসুফ আলী খোকন ও পরিচালনা আবু হায়াত মাহমুদ।

আর অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, প্রভা, তারিক আনাম খান, রুনা খান প্রমুখ। এ ছাড়া জনপ্রিয় ভাটিয়ালি ও ভাওয়াইয়া গানের বিশেষ আয়োজন ‘পাল উড়াইয়া দে’। প্রচার হবে  বিকাল ৪টা ৩০ মিনিটে। গান পরিবেশন করেছেন পুতুল, বিউটি, লিজা ও ঐশী।

 

আরটিভি

নাটক ‘সদা ভয় সদা লাজ’। এতে কবি চরিত্রে মোশাররফ করিম। কবিদের যে রকম স্বভাব থাকে মোশাররফ তার উল্টো। রচনায় জুয়েল এলিন ও পরিচালনায় শামস করিম, অভিনয়ে মোশাররফ করিম, ফারহানা মিলি প্রমুখ। প্রচার হবে আজ  রাত  ৮টা ৩০ মিনিটে। এ ছাড়া রাত ১১টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক ‘আবার কাইল্লা চোরা’। চিত্রনাট্য মাতিয়া বানু শুকু। অভিনয়ে আজিজুল হাকিম, নাদিয়া, জয়, আমিন।

 

জি টিভি

আজ রাত ৮টায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘দুটি বাড়ি পাশাপাশি’। রচনা ও পরিচালনা মাবরুর রশীদ বান্না। অভিনয়ে তৌসিফ, উর্মিলা। ৯টা ৩০ মিনিটে নাটক ‘কথা হবে তো’ পরিচালনা হায়াত আহমেদ সাফি। আর ১১টায় নাটক ‘মেয়েটির হাতে যাদুর পরশ’। পরিচালনা মাবরুর রশীদ বান্না, অভিনয়ে মেহজাবিন।

 

একুশে টেলিভিশন

আজ রাত ১২টায় প্রচার হবে ঈদের বিশেষ ফোনো লাইভ স্টুডিও কনসার্টে ‘তপন চৌধুরী ও দিনাত জাহান মুন্নী’। এ ছাড়া ‘এতো কষ্টের ভিড়’ প্রচার হবে আজ রাত ৯টা ৩০ মিনিটে। ফারিয়া হোসেনের রচনা এবং চয়নিকা চৌধুরীর পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, মেহজাবীনসহ আরও অনেকে।

 

বৈশাখী টিভি

একক নাটক জুম্মন কসাই। কামাল হোসেন বাবরের রচনা ও পরিচালনায় অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, ভাবনা, বড়দা মিঠু, শাবনম পারভীন। প্রচার হবে রাত ৮টা ১০ মিনিটে।

 

এশিয়ান টিভি

আজ রাত ৭টা ১০ থেকে ৮টায় সেলিব্রেটি লেঙ্গুয়েজ অনুষ্ঠান এবং বিশেষ একক নাটক ‘হঠাৎ প্রেম অনেক ভালোবাসা’। এস এ হক অলীকের পরিচালনায় অভিনয়ে পূর্ণিমা, নাঈম।

সর্বশেষ খবর