বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা
ইন্টারভিউ

ওয়েব সিরিজকে আমি পজিটিভলি দেখছি

পান্থ আফজাল

ওয়েব সিরিজকে আমি পজিটিভলি দেখছি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। লাক্স চ্যানেলআই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পদার্পণ। অভিনয়ে নিজস্ব প্রতিভার গুণে সবার নিকট হচ্ছেন সমাদৃত। এই অভিনেত্রীর ব্যস্ততা ও সমসাময়িক বিষয় নিয়ে আজকের ইন্টারভিউ—

 

কেমন আছেন?

জি, ভালো আছি।

 

এবারের পূজা কীভাবে কাটাচ্ছেন?

আমার কাছে পূজা খুবই কষ্টের। কারণ বাবাকে হারিয়েছি। গতকাল সপ্তমী পূজা পালন করেছি। কাল ভারতে যাচ্ছি মায়ের সঙ্গে। সেখানে সবার সঙ্গে সময় কাটাব।

 

পূজা উপলক্ষে কোনো কাজ করেছেন কি?

দুটি কাজ করেছি। একটি অঞ্জন আইচের ‘মধ্যাহ্ন’ আর অন্যটি গৌতম কৈরির ‘তবে তাই হোক’। এই দুটি অষ্টমীর দিনে প্রচার হবে। ‘মধ্যাহ্ন’ এনটিভিতে আর ‘তবে তাই হোক’ আরটিভিতে প্রচার হবে। আর পূজার সময় কাজ করছি না। অনেক কাজ করেছি। ঈদে প্রায় ১৭-১৮টি কাজ করেছি ।

 

প্রচারিত নাটকে আপনার অভিনয় অনেক প্রশংসিত হয়েছে...

বান্না ভাইয়ের ‘দুটি বাড়ি পাশাপাশি’ দেখে অনেকেই প্রশংসা করেছেন। তার আরেকটি নাটক ‘অভিমানের গল্পেরা’ নাটকটিও সবাই ভালো বলেছে। এ ছাড়াও প্রাংক করা নিয়ে ‘ফানিভিডিও’ সবার কাছে খারাপ লাগেনি, ভালোই বলেছে। আমার অস্থির সময়ে স্বস্তির গল্পের নাটকটা নিয়ে অনেকেই ভালো-মন্দ দুটোই বলেছেন। তবে আমার অভিনয় সবার কাছে ভালো লেগেছে বলেও জানিয়েছে অনেকেই।

 

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আর ওয়েব সিরিজ নিয়ে অভিমত কী?

আসলে আমি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র করা একদমই পছন্দ করি না। এটা না নাটক, না মিউজিক ভিডিও না অন্য কিছু। এটাকে কোনো কিছুর মধ্যেই ফেলা যায় না। আমি আমার বন্ধু আনন্দ খালিদের অনুরোধে একটিমাত্র কাজই করেছিলাম। এটার রেসপন্স কিন্তু খারাপ ছিল না ! আর ওয়েব সিরিজকে আমি পজিটিভলি দেখছি। সামনে ওয়েব সিরিজের ভালো কোনো কাজ হলে অবশ্যই করব।

 

চলচ্চিত্রে কাজ করার কোনো সম্ভাবনা আছে কি?

আমি লাক্সের প্রতিযোগিতায় অংশগ্রহণের সময় থেকেই চলচ্চিত্রে কাজ করার জন্য প্রচুর অফার পেয়েছি। এখনো অনেক পাই। কিন্তু চলচ্চিত্রে কাজ করতে হলে অনেক বেশি অভিজ্ঞতার দরকার হয়। এখনই কাজ করার ইচ্ছে নেই। তবে আরেকটু সময় নিয়ে, একটু বুঝে ভালো কোনো কাজই করব।

 

অভিনয়শিল্পী সংঘের কার্যক্রমে অগ্রগতি  কেমন?

আমরা অফিশিয়াল কাজই বেশি করছি। চেষ্টা করছি সব কিছু ভালোভাবে গুছিয়ে নিয়ে কাজ করার। ইতিমধ্যে নতুন সদস্যকে নিবন্ধিত করছি আর পুরনো সদস্যদের অন্তর্ভুক্তির কার্ড দেওয়ার কাজ চলছে। অভিনয়শিল্পীদের স্বার্থ সংরক্ষণের জন্য কাজ করার চেষ্টা করছি ।

সর্বশেষ খবর