রবিবার, ২৯ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
ইন্টারভিউ

ক্রাইসিসের মধ্যে এমন সারপ্রাইজ আশা করিনি

গতকাল ছিল জনপ্রিয় অভিনেত্রী লাক্সকন্যা আজমেরী হক বাঁধনের জন্মদিন। সম্প্রতি তিনি উপস্থাপনাসহ ব্যস্ত রয়েছেন বিভিন্ন নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে। নাটক ও সমসাময়িক বিষয় নিয়ে আজ তার সঙ্গে আলাপন—

পান্থ আফজাল

ক্রাইসিসের মধ্যে এমন সারপ্রাইজ আশা করিনি

গতকাল ছিল আপনার জন্মদিন। দিনটি কীভাবে উদযাপন করলেন?

  এবার কোনো কারণ ছাড়াই আমার জন্মদিন খুবই স্পেশাল হয়ে গেছে। অনেক ক্রাইসিসের মধ্যে এমন সারপ্রাইজ আশা করিনি। আমাকে অনেকেই স্পেশালই উয়িস করেছে। রীতিমতো প্ল্যান করে বলা যায়! আমার মেয়ে তো আমাকে রীতিমতো চমকে দিয়েছে উয়িস করে। প্রায় ৬ মাস হয়ে গেছে বাবা-মা বাসায় তেমন করে গেট-টুগেদার করেননি। কিন্তু আমার জন্মদিন উপলক্ষে বাবা-মা বাসায় বড় করে গেট-টুগেদার করে আমাকে চমকে দিয়েছেন। আমি আসলে এমন সারপ্রাইজ আশা করিনি কখনো। পরিবারের সবাই এসেছিলেন জন্মদিনে। রীতিমতো এক মহামিলন মেলা! বাবা-মা এই সময়েও যে আমাকে নিয়ে আলাদা করে এমন সুন্দর প্লান করে আমার জন্মদিনকে উদযাপন করবে আমি ভাবতেই পারিনি। এ ছাড়াও এবার অনেকেই ফেসবুক মেসেঞ্জার-ফোনে অগণিত এসএমএস করেছে, সরাসরি ফুলের তোড়া, গিফট পাঠিয়েছে মিডিয়ার প্রিয় মানুষসহ অনেকেই। আসলেই আমার এই জন্মদিনটা ছিল মনে রাখার মতো একটা দিন।  

 

নিজের জন্মদিনে মেয়েকে নিয়ে প্ল্যান কী ছিল?

আসলে ওকে নিয়েই তো আমার সব পরিকল্পনা। জন্মদিনটা মেয়েসহ আমরা সবাই বাসাতেই কাটিয়েছি, আনন্দ করেছি। আর আমার মেয়ে আমাকে অন্যভাবে সারপ্রাইজ দিয়েছে। সে প্ল্যান অনেক আগে থেকেই করেছিল। শুধু জন্মদিন কেন, আমি আর আমার মেয়ে তো প্রায়ই বিভিন্ন জায়গায় যাই, একসঙ্গে ঘুুরি, খাই। মেয়ে তো আমার বন্ধু, আমার সব।   

 

মিডিয়ায় এই সময়ে ব্যস্ততা কেমন?

নাটক, টেলিফিল্ম আর ধারাবাহিকে নিয়মিত কাজ করে যাচ্ছি। সম্প্রতি নাটক ‘ল্যাম্পপোস্ট’, ‘সোনার শেকল’সহ এ বি এম সুমনের একটি কাজ করলাম। তবে সিঙ্গেল নাটক বা টেলিফিল্ম থেকে ধারাবাহিকই বেশি করছি। ধারাবাহিক ছাড়া তেমন করে আসলে সময় মেলাতে পারি না।    

 

নিয়মিত উপস্থাপনাও তো করছেন ...

উপস্থাপনাটা নিয়মিতই করব। ১-২ চ্যানেলের সঙ্গে  সম্প্রতি কথা হয়েছে। এ ছাড়াও  কিছু বিজ্ঞাপনের কাজের ব্যাপারেও কথা চলছে। তবে সব কিছুর আপডেট শিগগিরই পেয়ে যাবেন।

 

কেসের কোনো আপডেট আছে কি?

কেসের ডেট আছে সামনের মাসের নভেম্বরের ১৩ তারিখে। ট্রায়াল এখনো আসেনি। শুধু ডেট ফিক্সড হয়েছে মাত্র। সময় লাগবে। 

 

সর্বশেষ খবর